সাংবাদিক খায়েরকে হুমকি : বিশ্বনাথ প্রেসক্লাবের নিন্দা ও ক্ষোভ

বিশ্বনাথ প্রতিনিধি;
  • প্রকাশিত: ১১ আগস্ট ২০২০, ৪:৫৮ অপরাহ্ণ | আপডেট: ৯ মাস আগে

সিলেটের বিশ্বনাথ প্রেসক্লাবের সাবেক সভাপতি চ্যানেল ‘চ্যানেল এস ইউকে, দৈনিক সমকাল পত্রিকা, দৈনিক শুভ-প্রতিদিন পত্রিকার ও সিলেটটুডেটুয়েন্টিফোর ডটকম’র বিশ্বনাথ প্রতিনিধি জাহাঙ্গীর আলম খায়েরকে দেখে নেয়ার হুমকি দেয়ার ঘটনায় প্রতিবাদ জানিয়ে নিন্দা ও ক্ষোভ প্রকাশ করেছেন বিশ্বনাথ প্রেসক্লাবের নেতৃবৃন্দ।

এক বিবৃতিতে তারা বলেন, জাহাঙ্গীর আলম খায়ের একজন গুণী ও কর্মট সাংবাদিক। তিনি গত দেড় যুগেরও বেশী উপজেলায় সততা ও নিষ্টার সাথে সাংবাদিকতার পেশায় নিয়োজিত আছেন। তাকে মোবাইল ফোনে বার হুমকি দেয়ার ঘটনা সাংবাদিকদের নিরাপত্তাহীনতার পরিপন্থি। এ ঘটনার সুষ্ট তদন্ত করে দ্রুত হুমকিদাতাকে চিহ্নিত করে বিচারের আওতায় আনার জন্য পুলিশ প্রশাসনের প্রতি আহবান জানান।

বিবৃতি দাতারা হলেন, প্রেসক্লাবের আহবায়ক ও সাবেক সভাপতি আব্দুল আহাদ, সাবেক সাধারণ সম্পাদক এএইচ এম ফিরোজ আলী, সাবেক সভাপতি মোসাদ্দিক হোসেন সাজুল, সহ-সভাপতি আশিক আলী, সাধারণ সম্পাদক রোহেল উদ্দিন, সিনিয়র সদস্য এমআর টুনু তালুকদার, কামাল মুন্না, যুগ্ম-সম্পাদক নবীন সোহেল, অর্থ সম্পাদক আক্তার আহমদ শাহেদ, প্রচার সম্পাদক মিছবাহ উদ্দিন, সদস্য শোকরান আহমদ রানা, আব্দুস সালাম, বদরুল ইসলাম মহসিন, মশাহিদ আলী।

উল্লেখ্য, গত রোববার (৯আগষ্ট) সন্ধ্যায় কথিত এক জৈনিক মোবাইল ফোনে দেখে নেয়ার হুমকি দেয়। এ ঘটনায় নিরাপত্তা চেয়ে সোমবার (১০আগষ্ট) রাতে বিশ্বনাথ থানায় একটি জিডি এন্ট্রি করেছেন, (জিডি নং ৪০৫)।

শেয়ার করুন

এই সম্পর্কিত আরও খবর...

পোর্টাল বাস্তবায়নে : বিডি আইটি ফ্যাক্টরী লিঃ