সিলেটে করোনায় নতুন শনাক্ত ৬৭, সুস্থ ১৮০

নিজস্ব প্রতিবেদক ;
  • প্রকাশিত: ১০ আগস্ট ২০২০, ৬:২৬ পূর্বাহ্ণ | আপডেট: ৯ মাস আগে

সিলেট বিভাগে গত ২৪ ঘণ্টায় করোনাভাইরাসে আক্রান্ত হয়ে কোন রোগী মারা যাননি। তবে এ সময়ে বিভাগের ১৮০ জন রোগী করোনামুক্ত হয়ে বাড়ি ফিরেছেন।

এদিকে সিলেট বিভাগে গত ২৪ ঘণ্টায় করোনাভাইরাসে আরও ৬৭ জন আক্রান্ত হয়েছেন। নতুন শনাক্তদের মধ্যে সিলেট জেলায় ২৪ জন, সুনামগঞ্জে ১৫ জন, হবিগঞ্জে ৫ জন এবং মৌলভীবাজারের ১৩ জন রয়েছেন।

এনিয়ে সিলেট বিভাগে করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন ৮ হাজার ৬৪৯ জন। এরমধ্যে সিলেট জেলায় ৪ হাজার ৬৪৯, সুনামগঞ্জে ১ হাজার ৬১৬, হবিগঞ্জে ১ হাজার ২৬২ এবং মৌলভীবাজারে ১ হাজার ১১২ জন।

সোমবার (১০ আগস্ট) সিলেট বিভাগীয় পরিচালক (স্বাস্থ্য)’র কার্যালয়ের কোভিড-১৯ কোয়ারেন্টিন ও আইসোলেশনের দৈনিক প্রতিবেদন এ তথ্য নিশ্চিত করেছে।

সিলেট বিভাগে নতুন সুস্থদের মধ্যে সিলেট জেলার ১৩৯ জন, সুনামগঞ্জের ১৩ জন, হবিগঞ্জের ১৪ জন এবং মৌলভীবাজারের ১৪ জন। আর সব মিলিয়ে সিলেট জেলার ১ হাজার ৩৯১ জন, সুনামগঞ্জের ১ হাজার ২৩৬ জন, হবিগঞ্জের ৮২৩ এবং মৌলভীবাজারের ৬৮২ জন রোগী সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন।

অন্যদিকে সোমবার (১০ আগস্ট) পর্যন্ত সিলেট বিভাগে করোনাভাইরাসে আক্রান্ত হয়ে ১৫৩ জনের মৃত্যু হয়েছে। এরমধ্যে সিলেট জেলার ১১২ জন, সুনামগঞ্জের ১৭ জন, হবিগঞ্জের ১১ জন এবং মৌলভীবাজারের ১৩ জন।

আর করোনাভাইরাস ও করোনাভাইরাসের উপসর্গ নিয়ে সিলেট বিভাগের বিভিন্ন হাসপাতালে ১২২৬ জন রোগী ভর্তি আছেন। এরমধ্যে করোনায় আক্রান্ত হয়ে ভর্তি হয়েছেন ১৫০ জন।

শেয়ার করুন

এই সম্পর্কিত আরও খবর...

পোর্টাল বাস্তবায়নে : বিডি আইটি ফ্যাক্টরী লিঃ