ময়মনসিংহে সড়ক দুর্ঘটনায় নিহত ৭,আহত ৩

সিলেট ডায়রি ডেস্ক;
  • প্রকাশিত: ৮ আগস্ট ২০২০, ২:৫৩ অপরাহ্ণ | আপডেট: ৭ মাস আগে

ময়মনসিংহের মুক্তাগাছা উপজেলায় বাস ও সিএনজি অটোরিকশার সংঘর্ষে সাতজন নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন আরও তিনজন। নিহতরা সকলেই সিএনজি অটোরিক্সার যাত্রী। এদের মধ্যে দুই নারী রয়েছেন।

নিহতরা হলেন- টাঙ্গাইলের নয়াপাড়া গ্রামের নূর ইসলাম (৩৫), তার স্ত্রী তাসলিমা আক্তার (৩২), তাদের মেয়ে লিজা আক্তার (১২), টাঙ্গাইলের মধুপুর উপজেলার সোলাকুড়ি গ্রামের সাইদুল ইসলাম (৫৫), নজর মিয়া (৬০), ময়মনসিংহের মুক্তাগাছা উপজেলার মলাজানি গ্রামের নজরুল ইসলাম (৩৫), একই উপজেলার সিএনজিচালক আলাদুল মিয়া (৩২)। তারা সবাই সিএনজির আরোহী ছিলেন।

শনিবার (০৮ আগস্ট) বিকেল ৩টা ৫০ মিনেটে ময়মনসিংহ-জামালপুর মহাসড়কের মুক্তাগাছা উপজেলার ভাবকীর মোড় এলাকায় এ দুর্ঘটনা ঘটে। বিষয়টি নিশ্চিত করেছেন মুক্তাগাছা থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বিপ্লব কুমার বিশ্বাস।

ময়মনসিংহ জেলা ফায়ার সার্ভিসের ডিউটি অফিসার এসএম সেলিম বলেন, জামালপুরগামী রাজীব পরিবহনের ধাক্কায় দুমড়েমুচড়ে যায় সিএনজি। এতে সিএনজির সাত যাত্রী ঘটনাস্থলেই নিহত হন। হতাহতদের উদ্ধারের চেষ্টা করছেন ফায়ার সার্ভিসের কর্মীরা।

ময়মনসিংহের পুলিশ সুপার আহমার উজ্জামান ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, মুক্তাগাছার মানকোন নামক স্থানে বিকাল চারটার দিকে রাজীব পরিবহনের একটি বাসের সঙ্গে সিএনজিচালিত অটোরিকশার সংঘর্ষ ঘটে।

প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন, দূর্ঘটনায় ঘটনাস্থলেই সিএনজির চার যাত্রী মারা যায়। গুরুত্বর আহত ৩জনকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়ার পথে তারাও মারা যায়।

তিনি আরও বলেন, খবর পেয়ে সঙ্গে সঙ্গে ঘটনাস্থলে পুলিশ ফোর্স পাঠিয়েছি। তারা মরদেহ উদ্ধার করে মুক্তাগাছা হাসপাতালে নিয়ে যাচ্ছেন। বাসটি জামালপুরের দিকে যাচ্ছিল আর অটোরিকশাটি মুক্তাগাছার দিকে আসছিল।

এ ঘটনার পর পর স্থানীয়রা ঘাতক বাসচালককে আটক করেছে বলে জানান তিনি।

শেয়ার করুন

এই সম্পর্কিত আরও খবর...

পোর্টাল বাস্তবায়নে : বিডি আইটি ফ্যাক্টরী লিঃ