বড়লেখা ফাউন্ডেশন ইউকে’র উদ্যোগে পনেরো স্বেচ্ছাসেবী সংগঠনকে সংবর্ধনা

বড়লেখা প্রতিনিধি;
  • প্রকাশিত: ৮ আগস্ট ২০২০, ৩:৪৭ অপরাহ্ণ | আপডেট: ১০ মাস আগে

মৌলভীবাজারের বড়লেখায় পনেরোটি স্বেচ্ছাসেবী সংগঠন ও বড়লেখা উপজেলা পরিষদ চেয়ারম্যান সোয়েব আহমদকে সংবর্ধনা দেওয়া হয়েছে। বড়লেখা ফাউন্ডেশন ইউকে’র উদ্যোগে খাদ্যসামগ্রী বিতরণে সহায়তা করায় স্বেচ্ছাসেবী সংগঠনগুলোকে এ সংবর্ধনা দেওয়া হয়। একই অনুষ্ঠানে ব্যবসায়ী আতাউর রহমানের অসুস্থ ছেলের চিকিৎসার জন্য ফাউন্ডেশনের যুক্তরাজ্য ও যুক্তরাষ্ট্র শাখার যৌথ উদ্যোগে এক লাখ টাকার চেক দেওয়া হয়েছে।

শনিবার (৮ আগস্ট) দুপুরে বড়লেখা উপজেলা পরিষদ মিলনায়তনে এই অনুষ্ঠানে সভাপতিত্ব করেন উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান মোহাম্মদ তাজ উদ্দিন। বড়লেখা ফাউন্ডেশন ইউকে’র প্রতিনিধি তাহমীদ ইশাদ রিপনের সঞ্চালনায় প্রধান অতিথির বক্তব্য দেন বড়লেখা উপজেলা পরিষদ চেয়ারম্যান ও ফাউন্ডেশনের উপদেষ্টা সোয়েব আহমদ। অন্যদের মধ্যে বক্তব্য দেন ক্রীড়া সংগঠক রেজাউল ইসলাম মিন্টু, সমাজসেবক কবির আহমদ, করিম মাহমুদ কারিম, বড়লেখা ফাউন্ডেশন ইউকে’র স্থানীয় প্রতিনিধি মোহাম্মদ আবু তাহের ও নাদের আহমদ প্রমুখ। এসময় যুক্তরাজ্য থেকে ভিডিও কনফারেন্সের মাধ্যমে অনুষ্ঠানের সাথে যুক্ত হন বড়লেখা ফাউন্ডেশন ইউকে’র প্রধান উপদেষ্টা আতা রহমান, চেয়ারম্যান জামাল উদ্দিন, সভাপতি শাহীন ইকবাল, জ্যেষ্ঠ সহসভাপতি ফয়ছল রহমান, নজরুল ইসলাম নজু, সাধারণ সম্পাদক কামরুল ইসলাম, সহ সাধারণ সম্পাদক আজিম উদ্দিন, কোষাধ্যক্ষ নজমুল ইসলাম ও সহ কোষাধ্যক্ষ সাহেদ উদ্দিন, মহিলা বিষয়ক সম্পাদক হাসনা রহমান, সাংগঠনিক সম্পাদক আকবর হোসাইন, শিক্ষা বিষয়ক সম্পাদক হাজী নজরুল ইমলাম ও সদস্য আবুল কাশেম।

আলোচনা সভা শেষে বড়লেখার পনেরোটি স্বেচ্ছাসেবী সংগঠনের প্রতিনিধিদের হাতে সম্মাননা স্মারক তুলে দেন অনুষ্ঠানের অতিথিবৃন্দ।

প্রসঙ্গত, গত ২৫ জুলাই শনিবার স্বেচ্ছাসেবী সংগঠন বড়লেখা ফাউন্ডেশন ইউকে ও চ্যানেল এসের (যুক্তরাজ্য) উদ্যোগে দরিদ্র ৫০০ পরিবারকে ঈদ উপহার সামগ্রী দেওয়া হয়। এই অনুষ্ঠানে বড়লেখার পনেরোটি স্বেচ্ছাসেবী সংগঠন বিতরণ কার্যক্রমে সহায়তা করে।

শেয়ার করুন

এই সম্পর্কিত আরও খবর...

পোর্টাল বাস্তবায়নে : বিডি আইটি ফ্যাক্টরী লিঃ