জকিগঞ্জে নিরাপদ চিকিৎসা চাই উপজেলা কমিটির পরিচিতি সভা অনুষ্ঠিত

জকিগঞ্জ প্রতিনিধি;
  • প্রকাশিত: ৮ আগস্ট ২০২০, ১২:১৬ অপরাহ্ণ | আপডেট: ৯ মাস আগে

দেশের বৃহত্তর সামাজিক সংগঠন “নিরাপদ চিকিৎসা চাই (নিচিচা) জকিগঞ্জ উপজেলা আহবায়ক কমিটির পরিচিতি ও আলোচনা সভা সম্পন্ন হয়েছে। শুক্রবার, বিকাল ৪ ঘটিকায় স্থানীয় আটগ্রাম বাজারে এ সভা অনুষ্ঠিত হয়।

এতে সভাপতিত্ব করেন, সংগঠনের জকিগঞ্জ উপজেলা আহবায়ক জামাল আহমেদের সভাপতিত্বে ও সদস্য সচিব রাসেল আহমেদের পরিচালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নিরাপদ চিকিৎসা চাই সিলেট জেলা কমিটির সভাপতি মোসলিম উদ্দিন মিলন, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সংগঠনের জেলা সাধারণ সম্পাদক রেদোয়ান আহমেদ মাহি, কানাইঘাট উপজেলা আহবায়ক কমিটির আহবায়ক শিপুল আমিন চৌধুরী।

জেলা সভাপতি মোসলিম উদ্দিন মিলন তার বক্তব্যে বলেন, মানুষের মৌলিক চাহিদার মধ্যে চিকিৎসা গুরুত্বপূর্ণ , মানুষের এই মৌলিক চাহিদা সঠিক বাস্তবায়ন করা নিরাপদ চিকিৎসা চাই’র মৌলিক দ্বায়িত্ব।
সুচিকিৎসা পাওয়া সকল মানুষের মৌলিক অধিকার। কিন্তু আজকাল সাধারণ মানুষ অনেক সময় তার সেই মৌলিক অধিকার থেকে বঞ্চিত হয়। সুচিকিৎসার অভাবে এবং চিকিৎসা ক্ষেত্রে সামান্য অবহেলায় অনেক সময় তাজা প্রাণ অকালে ঝরে যায়। তাই সম্পূর্ণ মানবসেবার স্বার্থে জকিগঞ্জ উপজেলার সকল মানুষ যেনো সুচিকিৎসা পায় সেই লক্ষ্যে কাজ করে যাবে সামাজিক সংগঠন নিরাপদ চিকিৎসা চাই। মানুষের মৌলিক চাহিদা চিকিৎসা সেবার সঠিক বাস্তবায়ন করার জন্য এই সংগঠনের ১০ দফা কর্মসূচি গ্রহন করা হয়েছে। আর এই ১০ দফা কর্মসূচি বাস্তবায়ন করা আমাদের কাজ।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন সংগঠনের জকিগঞ্জ উপজেলা আহবায়ক কমিটির যুগ্ম আহবায়ক মুরশেদ আলম মুন্না, আবুল হুসেন, জেলা কমিটির সদস্য সুহেল আহমেদ, নুসরাত কোচিং সেন্টারের পরিচালক মোস্তাক আহমদ চৌধুরী, আবুল হুসেন একাডেমির সিনিয়র শিক্ষক খায়রুল আলম।

সংগঠনের জকিগঞ্জ উপজেলা আহবায়ক কমিটির সদস্য নাদিম আহমদ, শাহাদাত হোসেন সাহাদাত, তাওহীদুল ইসলাম তুহিন, আলমগীর হোসেন, সুধাম বিশ্বাস, এস এম মিজানুর রহমান, তানভীর লস্কর শুভ, শাহাদ আহমেদ, শাহাদাত প্রমুখ।

শেয়ার করুন

এই সম্পর্কিত আরও খবর...

পোর্টাল বাস্তবায়নে : বিডি আইটি ফ্যাক্টরী লিঃ