সুশান্তের আত্মহত্যায় অভিযুক্ত প্রেমিকা রিয়া চক্রবর্তী

সিলেট ডায়রি ডেস্ক ;
  • প্রকাশিত: ৭ আগস্ট ২০২০, ৪:৫১ পূর্বাহ্ণ | আপডেট: ১১ মাস আগে

বলিউড তারকা সুশান্ত সিংহ রাজপুতের আত্মহত্যার ঘটনায় নতুন এফআইআর দায়ের করে তদন্ত শুরু করেছে ভারতের কেন্দ্ৰীয় অনুসন্ধান সংস্থা (সিবিআই)।

এফআইআরে সুশান্তের প্রেমিকা অভিনেত্রী রিয়া চক্রবর্তীর বিরুদ্ধে আত্মহত্যায় প্ররোচনা, অপরাধমূলক ষড়যন্ত্র, চুরি, প্রতারণা, জোর করে আটকে রাখা ও ভয় দেখানোর অভিযোগ আনা হয়েছে।

রিয়া ছাড়াও অভিযোগ দায়ের করা হয়েছে আরও চার জনের নামে। তারা হলেন, রিয়ার ভাই শৌভিক চক্রবর্তী, শ্রুতি মোদী, স্যামুয়েল মিরান্দা ও ইন্দ্রজিৎ চক্রবর্তী। খবর আনন্দবাজার পত্রিকা।

১৪ জুন সুশান্তের আত্মহত্যার পর থেকে তদন্ত শুরু করে মুম্বাই পুলিশ। তাদের দাবি, রিয়া বা অন্য কারও বিরুদ্ধে আত্মহত্যায় প্ররোচনা বা অভিনেতাকে ঠকিয়ে টাকা নেয়ার কোনো প্রমাণ তারা পায়নি।

কিন্তু ২৫ জুলাই বিহার পুলিশের কাছে করা এফআইআরে সুশান্তের বাবা কে কে সিংহ দাবি করেছিলেন, রিয়া ও তার পরিবার সুশান্তের কাছ থেকে বিপুল টাকা হাতিয়ে নিয়েছে এবং তার ওপর অকথ্য মানসিক অত্যাচার চালিয়েছে। যার জেরেই আত্মহত্যার পথ বেছে নিয়েছে তার ছেলে।

বিহারের মুখ্যমন্ত্রী নীতীশ কুমারের আর্জিতে সেই মামলাটিই গ্রহণ করে আজ নতুন এফআইআর দায়ের করেছে তদন্তকারী সংস্থাটি। সিবিআই ছাড়া আরও একটি কেন্দ্রীয় সংস্থাও আলাদা করে তদন্ত চালাচ্ছে।

শেয়ার করুন

এই সম্পর্কিত আরও খবর...

পোর্টাল বাস্তবায়নে : বিডি আইটি ফ্যাক্টরী লিঃ