ফ্রেন্ডশীপ ফাউন্ডেশনের পক্ষে চেয়ারম্যান ও ওসিকে সম্মাননা প্রদান

জৈন্তাপুর প্রতিনিধি;
  • প্রকাশিত: ৫ আগস্ট ২০২০, ১:১৪ অপরাহ্ণ | আপডেট: ১ বছর আগে

জৈন্তাপুরে এসএসসি-১৯৯৬ব্যাচের ফ্রেন্ডশীপ ফাউন্ডেশনের পক্ষে ফ্রেন্ডশীপ পাবলিক স্কুল আনুষ্ঠানিক ভাবে যাত্রা শুরুর লক্ষ্যে বুধবার সকাল ১১টায় জৈন্তাপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের সভাপতি কামাল আহমদ ও জৈন্তাপুর মডেল থানার নবাগত অফিসার ইনচার্জ মহসিন আলীকে স্মারক সম্মাননা প্রদান করেন।

আগামী ১লা ডিসেম্বর ২০২০ হতে প্রাকৃতিক মনোরম পরিবেশে উপজেলার দরবস্ত ইউনিয়নে এসএসসি-১৯৯৬ ব্যাচের ফ্রেন্ডশীপ ফাউন্ডেশনের পক্ষে ফ্রেন্ডশীপ পাবলিক স্কুল আনুষ্ঠানিক ভাবে যাত্রা শুরু করবে। ইতোমধ্যে বিদ্যালয়ের নিজস্ব অবকাঠামো সহ শিক্ষক নিয়োগ কায়ক্রম সম্পন্ন করা হয়েছে। আধুনিক শিক্ষার মান বজায় রেখে পাঠদানের পাশা-পাশি এই উপজেলায় সর্বপ্রথম ডিজিটাল অ্যাপ সিষ্টেমের পাঠদান কার্যক্রম চালু করা হয়েছে। সম্মাননা স্মারক প্রদানের সময় ফাউন্ডেশন পরিচালনা কমিটির সভাপতি এসব তথ্য উপস্থাপন করেন। স্মারক প্রদানে উপস্থিত ছিলেন ফাউন্ডেশনের সভাপতি ডাক্তার মুহিবুল হক, সহ-সভাপতি মোঃ মামুনুর রশিদ, সহ সাধারণ সম্পাদক সুরঞ্জিত দেব, সাংগঠনিক সম্পাদক মাহবুব আলম, অর্থ সম্পাদক মোহাম্মদ মনিরুজ্জামান, শিক্ষা ও গবেষণা সম্পাদক বিলাল আহমদ, দপ্তর সম্পাদক ফয়জুল হাসান, প্রচার সম্পাদক রিংকু দেব ও সদস্য কবির আহমদ উপস্থিত ছিলেন।

স্মারক প্রদান কালে জৈন্তাপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান কামাল আহমদ বলেন, জৈন্তাপুর উপজেলা আধুনিক ও ডিজিটাল শিক্ষা ব্যবস্থা সম্পন্ন মান সম্পন্ন কোন প্রতিষ্ঠান না থাকায় অনেকেই শহরমূখী হতে হচ্ছে। আমার নিজ ইউনিয়নে তরুন উদ্যোগতাদের মাধ্যমে এরকম একটি প্রতিষ্ঠান যাত্রার শুরুর বিষয়টি শুনে সত্যিই আনন্দ লেগেছে। তাবে আমি আরও খুশি হব যখন বিদ্যালয়ের ছাত্র-ছাত্রীদের অভিভাবকগণ প্রতিষ্ঠানটির সুনাম করবে এজন্য আমি এসএসসি-১৯৯৬ ব্যাচের ফ্রেন্ডশীপ ফাউন্ডেশনের সকলকে বিদ্যালয়টি পরিচালনায় সর্তকতা অবলম্বন করে জৈন্তাপুরের সুনাম অর্জন করবে বলে আশা রাখি।

শেয়ার করুন

এই সম্পর্কিত আরও খবর...

পোর্টাল বাস্তবায়নে : বিডি আইটি ফ্যাক্টরী লিঃ