কোম্পানীগঞ্জে ছাত্র ও তার পরিবারের উপর হামলার প্রতিবাদে মানববন্ধন

কোম্পানীগঞ্জ প্রতিনিধি;
  • প্রকাশিত: ৪ আগস্ট ২০২০, ৪:৩১ অপরাহ্ণ | আপডেট: ১১ মাস আগে

সিলেট জেলার কোম্পানীগঞ্জ উপজেলার উত্তর রণিখাই ইউনিয়নের রণিখাই হুমায়ূন রশীদ চৌধুরী উচ্চ বিদ্যালয়ের মেধাবী ছাত্র রিয়াজ উদ্দিন ও তার পরিবারের উপর হামলার প্রতিবাদে এক মানববন্ধন কর্মসূচী পালন করা হয়েছে।
মঙ্গলবার বিকেলে ইউনিয়নের চরার বাজার সিএনজি স্ট্যান্ডে উত্তর রণিখাই সচেতন ছাত্র ও এলাকার যুব সমাজের উদ্যোগে এ মানববন্ধন কর্মসূচী পালিত হয়। বক্তারা বলেন, রিয়াজ ও তার পরিবারের উপর হিংস্র সন্ত্রাসী হামলার সকল আসামীদের আইনের আওতায় এনে শাস্তির দাবি ও কোম্পানীগঞ্জ থানা পুলিশদের বাকী আসামীদের ধরার আহব্বান জানান তারা।

মানববন্ধনে উপস্থিত ছিলেন ও বক্তব্য রাখেন, রণিখাই হুমায়ূন রশিদ চৌধুরী উচ্চ বিদ্যালয় পরিচালনা কমিটির অবিভাবক সদস্য রমজান আলী, ডা. আব্দুল মতিন, যুবসমাজের দুলাল মিয়া, আনোয়ার, রুহুল আমিন, আব্দুর রহমান, ড্রাইভার ফয়জুল ইসলাম, ড্রাইভার রইছ আলী, সাহাব উদ্দিন, সচেতন ছাত্র সমাজের জাকির হোসেন, আব্দুল গফ্ফার, গোলাম মোস্তফা, বাবুল মিয়া, রশিদ আহমদ, এনামুল হক, ইমরান আহমদ, আমিরুল, লিটন প্রমুখ।
এতে এলাকার সবধরনের জনসাধারণ ও ছাত্র সমাজসহ উপস্থিত ছিলেন।

উল্লেখ্য- গত মঙ্গলবার (২৮ জুলাই) বেলা ১২ টার সময় উপজেলার উত্তর রণিখাই ইউনিয়নের বিজয়পাড়ুয়া গ্রামে বাড়ির সীমানা নিয়ে বিরোধের জেরে একই পরিবারের ৪ জনকে কুপিয়ে জখম করেছে ভিকটিমের বড় ভাই ও তার ছেলেরা। পরে প্রভাসীর ছোট ভাই সাইফুল ইসলাম বাদী হয়ে কোম্পানীগঞ্জ থানায় মামলা করেন। এতে সোমবার এস আই নবী হোসনের নেতৃত্বে সংগীয় ফোর্সসহ আসামী বেলাল মিয়া ও আজিম উদ্দিনকে গ্রেফতার করতে সক্ষম হন। পরে মঙ্গলবার আসামীকে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।
আহতরা বর্তমানে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন রয়েছেন।

শেয়ার করুন

এই সম্পর্কিত আরও খবর...

পোর্টাল বাস্তবায়নে : বিডি আইটি ফ্যাক্টরী লিঃ