জকিগঞ্জে ‘বন্দুকযুদ্ধে’ ১২ মামলার আসামি মুন্না নিহত

প্রতিনিধি,জকিগঞ্জ ;
  • প্রকাশিত: ৩ আগস্ট ২০২০, ৬:২৩ পূর্বাহ্ণ | আপডেট: ১ বছর আগে

সিলেটের জকিগঞ্জে পুলিশের সাথে বন্দুক যুদ্ধে ১২ টি মাদক মামলার আসামী আব্দুল মান্নান উরফে মুন্না (৩৫)নিহত। নিহত মুন্না জকিগঞ্জ উপজেলার সুলতানপুর ইউনিয়নের খাদিমান গ্রামের মৃত ইয়াসির আলীর ছেলে।

এ ঘটনা টি ঘটে সোমবার রাত ৩টা ৪০ মিনিটের দিকে সুলতানপুর ইউনিয়নের অজোগ্রামে। জকিগঞ্জ থানা পুলিশ জানায়, মুন্নাকে নিয়ে অস্ত্র ও মাদক উদ্ধারে গেলে তার সঙ্গীরা পুলিশের উপর গুলি করে।

পরে পুলিশও আত্মরক্ষার্থে গুলি করে, এ সময় গুলা গুলিতে সিলেট জেলা পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার সুদীপ্ত রায় এবং জকিগঞ্জ থানা পুলিশের অফিসার ইনচার্জ মীর মোঃ আব্দুন নাসের সহ ৭ জন পুলিশ আহত হয়েছেন।

এ বিষয়ে জকিগঞ্জ সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার সুদীপ্ত রায়ের সাথে যোগাযোগ করলে তিনি ঘটনার সত্যতা স্বীকার করে বলেন জকিগঞ্জ সীমান্তবর্তী এলাকা হওয়ায় অনেক ধড়-পাকড় হওয়ার পরও মাদক ব্যবসায়ীরা বেপরোয়া।
পুলিশ কঠোর অবস্থানে থাকায় মাদক ব্যবসায়ীরা ক্ষিপ্ত হয়ে গুলাগুলির ঘটনা সংগঠিত করতে পারে।

এদিকে নিহত মুন্না ১২ টি মাদক মামলার আসামী বলে জানিয়েছেন জকিগঞ্জ থানা অফিসার ইনচার্জ মীর মো. আব্দুন নাসের।

তিনি জানান মুন্নাকে নিয়ে অস্ত্র ও মাদক উদ্ধারে গেলে তার সঙ্গীরা পুলিশের উপর গুলি করে। পরে পুলিশও আত্মরক্ষার্থে গুলি করে। এতে ৭/৮ জন পুলিশ আহত হয়েছেন। কিছুক্ষণ পর ঘটনাস্থল থেকে মুন্নার গুলিবিদ্ধ দেহ উদ্ধার করে উপজেলা হাসপাতালে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করে।

শেয়ার করুন

এই সম্পর্কিত আরও খবর...

পোর্টাল বাস্তবায়নে : বিডি আইটি ফ্যাক্টরী লিঃ