নবীগঞ্জে বিলে ডুবে দুই কিশোরীর মৃত্যু

অঞ্জন রায়, নবীগঞ্জ প্রতিনিধি ;
  • প্রকাশিত: ২ আগস্ট ২০২০, ৬:৩২ পূর্বাহ্ণ | আপডেট: ১ বছর আগে

নবীগঞ্জে ঈদের দিন সকালে নৌকাযোগে বিল পাড়ি দিতে গিয়ে পানিতে ডুবে পপি (১২) ও মনি (১০) নামে দুই কিশোরীর মর্মান্তিক মৃত্যু হয়েছে। এ ঘটনায় এলাকায় শোকের ছায়া নেমে এসেছে। এ ঘটনা স্বজনদের মধ্যে চলছে  মাতম। ঘটনাটি ঘটেছে শনিবার (১ আগস্ট) সদর ইউনিয়নের পশ্চিম তিমিরপুর নামক স্থানে।

স্থানীয়রা জানান, সদর ইউনিয়নের পশ্চিম তিমিরপুর গ্রামের মনাই মিয়ার মেয়ে পপি ও সালাম মিয়ার মেয়ে মনিসহ তারা পাঁচ ভাই বোন মিলে পাশ্ববর্তী তাদের নানার বাড়ি যাওয়ার উদ্দেশ্যে একটি নৌকায় উঠে। তাদের বাড়ি থেকে প্রায় ১ কিলোমিটারের একটি বিল পাড়ি দিয়ে নানার বাড়ি যেতে রওনা দেয় সবাই।

পথিমধ্যে নৌকা থেকে পড়ে যায় পপি ও মনি। তাদের সাথে থাকা অন্য ভাই বোনরা শিশু বাচ্চা হওয়ায় বিষয়টি কেউই আঁচ করতে পারেননি। হঠাৎ করে একজন জেলে পপি’র ছোট ভাইকে পানির ওপর দেখতে পান। এসময় সে জানায় তার বোন পপি ও চাচাতো বোন মনি নৌকা থেকে পানিতে পড়েছে। পরে স্থানীয়রা পপি ও মনিকে অনেক খোঁজাখুঁজি করে পানি থেকে মৃত অবস্থায় উদ্ধার করেন বলে জানান। পপি এবং মনির চাচাতো ভাই কামাল মিয়া গণমাধ্যমকে বলেন, আজ ঈদের এইদিনে এমন একটি দুঃসংবাদ আমাদের আকাশ ভেঙে মাথায় পড়েছে। মেনে নিতে খুবই কষ্ট হচ্ছে। পপি ও মনির পিতা পেশায় কৃষক বলেও জানান তিনি।

শেয়ার করুন

এই সম্পর্কিত আরও খবর...

পোর্টাল বাস্তবায়নে : বিডি আইটি ফ্যাক্টরী লিঃ