কমলগঞ্জের ব্র্যাক কর্মকর্তার স্ত্রী,দুই সন্তান ও কারচালক নিহত

সালাহ উদ্দিন শুভ,কমলগঞ্জ;
  • প্রকাশিত: ৩১ জুলাই ২০২০, ২:২১ অপরাহ্ণ | আপডেট: ১০ মাস আগে

মৌলভীবাজারের কমলগঞ্জের ব্র্যাক আদমপুর শাখার ব্যবস্থাপক স্বপন কুমার সরকার (৫০) ব্যক্তিগত গাড়ি ভাড়া করে গ্রামের বাড়ি সুনামগঞ্জ যাচ্ছিলেন। পথিমধ্যে সিলেটের ওসমানীনগর এলকায় দূরপাল্লার একটি দ্রুতগামী বাস এনা পরিবহনের চাপায় স্ত্রী, দুই সন্তান ও কার চালকসহ ব্র্যাক কর্মকর্তা স্বপন কুমার ঘটনাস্থলে নিহত হয়েছেন। দূর্ঘটনায় ব্র্যাক কর্মকর্তার আরও এক ছেলে মুহুর্ষ অবস্থায় সিলেট এম এ জি ওসমানী মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন আছে।

ব্র্যাক কমলগঞ্জ শাখার একটি সূত্র জানা যায়, ব্র্যাক আদমপুর শাখা ব্যবস্থাপক স্বপন কুমার সরকার স্ত্রী ঋদি সরকার (৪২) ও দুই ছেলেকে নিয়ে শুক্রবার সকালে কমলগঞ্জ থেকে একটি ব্যক্তিগত কার ভাড়া করে গ্রামের বাড়ি সুনামগঞ্জ যাচ্ছিলেন। সকাল ৯টায় দিকে সিলেট জেলার ওসমানীনগর এলাকায় দূরপাল্লার যাত্রীবাহী বাস এনা পরিবহন তাদের কারটিকে চাপা দিলে ঘটনাস্থলে ব্র্যাক কর্মকর্তা স্বপন কুমার সরকার, স্ত্রী ঋদি সরকার, দুই ছেলে ও কার চালক আবুল হাসেম মৃত্যুবরণ করেন। দূর্ঘটনায় ব্র্যাক কর্মকর্তার আরও এক ছেলে মুহুর্ষ অবস্থায় সিলেট এম এ জি ওসমানী মেডিক্যাল করেজ হাসপাতালে চিকিৎসাধীন আছে।
এ দিকে কার চালক আবুল হাসেমের গ্রামের বাড়ি কমলগঞ্জের আলীনগর ইউনিয়নের গোবিন্দপুর গ্রামে এখন শোকের মাতম চলছে। নিহত কার চালকের পরিবরের সদস্যরা মরদেহ আনতে সিলেট যাচ্ছেন।

শেয়ার করুন

এই সম্পর্কিত আরও খবর...

পোর্টাল বাস্তবায়নে : বিডি আইটি ফ্যাক্টরী লিঃ