মোহনা পাঠক ফোরাম এর ঈদ বস্ত্র ও ঈদ সামগ্রী বিতরণ

জকিগঞ্জ প্রতিনিধি;
  • প্রকাশিত: ৩০ জুলাই ২০২০, ১:৫৪ অপরাহ্ণ | আপডেট: ১ বছর আগে

কানাইঘাট-জকিগঞ্জের জনপ্রিয় সাহিত্য ও সামাজিক সংগঠন মোহনা পাঠক ফোরাম এর উদ্যোগে পবিত্র ঈদুল আযহা উপলক্ষে পথশিশু ও সুবিধাবঞ্চিত মানুষের মাঝে ঈদ বস্ত্র, ঈদ সামগ্রী বিতরণ করা হয়।

সংগঠনের অস্থায়ী কার্যালয় সড়কের বাজার ও অাটগ্রাম বাসষ্টেশন বাজারে আজ বৃহস্পতিবার দুপুর ২ ঘটিকার সময় এ আয়োজন করা হয়।

উক্ত ঈদ সামগ্রী বিতরণ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন সংগঠনের সভাপতি তরুণ সাহিত্যিকও সংগঠক শিপুল আমিন চৌধুরী, সহ-সভাপতি জেনিফা আইডিয়াল একাডেমির সিনিয়র শিক্ষক ইমরান আহমদ, নুশরাত কোচিং সেন্টার এর পরিচালক মোস্তাক আহমদ চৌধুরী, অাটগ্রাম বাসষ্টেশন বাজার কমিটির সাধারণ সম্পাদক মোঃ মাহতাব উদ্দিন , সংগঠনের পাঠাগার সম্পাদক ছাত্রনেতা মুরশেদ আলম মুন্না, সংগঠনের জকিগঞ্জ উপজেলা পরিচালক রাসেল আহমেদ, আবুল হুসেন একাডেমির সিনিয়র শিক্ষক খায়রুল আলম, জুলাই আদর্শ উচ্চ বিদ্যালয়ের শিক্ষক জে আর জুবায়ের, নিরাপদ চিকিৎসা চাই জকিগঞ্জ উপজেলা আহবায়ক কমিটি সদস্য বদরুল হক,প্রমুখ।

উল্লেখ্যঃ সংগঠনের কার্যনির্বাহী কমিটির নেত্রীবৃন্দ ও সম্মানিত উপদেষ্টাদের সহযোগিতায় এই মহৎ কর্মসূচি আয়োজন করেছে এবং ভবিষ্যতেও অব্যাহত থাকবে বলে সংগঠনের পক্ষ থেকে জানানো হয়।

শেয়ার করুন

এই সম্পর্কিত আরও খবর...

পোর্টাল বাস্তবায়নে : বিডি আইটি ফ্যাক্টরী লিঃ