জকিগঞ্জে ৬ হাজার পিস ইয়াবাসহ আটক ৫

নিজস্ব প্রতিবেদক;
  • প্রকাশিত: ৩০ জুলাই ২০২০, ১:২৭ অপরাহ্ণ | আপডেট: ১ বছর আগে

সিলেটের জকিগঞ্জ উপজেলায় অভিযান চালিয়ে ৬ হাজার পিস ইয়াবাসহ মা ও মেয়েসহ মাদক পাচারকারী চক্রের ৫ সদস্যকে আটক করেছে পুলিশ। আটককৃতরা হলনে জকিগঞ্জের সুলতানপুর গ্রামের মৃত আফতার আলীর ছেলে আবদুস শহীদ, উত্তর আইওর গ্রামের মাদকব্যবসায়ী নজরুল ইসলামের স্ত্রী ফাতেহা বেগম, মেয়ে নুসরাত বেগম এবং একই গ্রামের আবদুল মোমিনের ছেলে রাসেল আহমদ ও মৃত খলিলুর রহমানের ছেলে কিবরিয়া। বুধবার রাতে পৃথক অভিযান চালিয়ে তাদেরকে জকিগঞ্জ উপজেলা থেকে আটক করা হয়েছে। বৃহস্পতিবার তাদেরকে আদালতের মাধ্যমে কারাগারে প্রেরণ করা হয়।

সিলেট জেলা পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার( সদর ও মিডিয়া )লুৎফর রহমান জানান, সিলেটের পুলিশ সুপার ফরিদ উদ্দিনের নির্দেশে অতিরিক্ত পুলিশ সুপার (উত্তর) মো: মাহবুবুল আলম ও অতিরিক্ত পুলিশ (জকিগঞ্জ সার্কেল) সুপার সুদীপ্ত রায়ের সার্বিক তত্ত্বাবধানে বুধবার রাত সাড়ে ১১টার দিকে জকিগঞ্জ উপজেলার পশ্চিম কসকনকপুর গ্রামে অভিযান চালান জকিগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মীর মোহাম্মদ আব্দুন নাসের ও তার সঙ্গীয় ফোর্স। এ সময় চিহ্নিত মাদক ব্যবসায়ী আবদুস শহীদকে ৫ হাজার পিস ইয়াবাসহ আটক করা হয়। পরে তার দেওয়া তথ্য মতে রাত ২টায় উত্তর আইওর গ্রামে অভিযান চালিয়ে বাকি চারজনকে আটক করে পুলিশ। অভিযান টের পেয়ে পালিয়ে যায় চিহ্নিত মাদক ব্যবসায়ী নজরুল ইসলাম। ওই চারজনের কাছ থেকে আরও ১ হাজার পিস ইয়াবা ও ইয়াবা বিক্রির ৩৪ হাজার টাকা উদ্ধার করা হয়।
বৃহস্পতিবার তাদেরকে আদালতের মাধ্যমে কারাগারে প্রেরণ করা হয়েছে বলে নিশ্চিত করেছেন জকিগঞ্জ থানার ওসি মীর মোহাম্মদ আব্দুন নাসের। পলাতক মাদক ব্যবসায়ী নজরুল ইসলামকে গ্রেপ্তারে অভিযান অব্যাহত রয়েছে বলে তিনি জানান।

শেয়ার করুন

এই সম্পর্কিত আরও খবর...

পোর্টাল বাস্তবায়নে : বিডি আইটি ফ্যাক্টরী লিঃ