ঈদুল আজহায় শুভেচ্ছা জানিয়েছেন সাবেক চেয়ারম্যান নিজাম

তাহিরপুর প্রতিনিধি;
  • প্রকাশিত: ৩০ জুলাই ২০২০, ২:২০ অপরাহ্ণ | আপডেট: ১১ মাস আগে

পবিত্র ঈদুল আজহায় সকল হিংসা,বিদ্বেষ ভুলে জীবনে নিয়ে আসুক শান্তির বার্তা। আসুন আমরা সকল ভেদাভেদ ভূলে গিয়ে আমরা প্রত্যেকে মানবসেবায় এবং দেশের কল্যাণে নিজেকে উৎসর্গ করি।
বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলাদেশ গড়তে ঐক্যবদ্ধ ভাবে কাজ করার আহবান জানিয়ে তাহিরপুর উপজেলার বাদাঘাট ইউনিয়ন,তাহিরপুর,সুনামগঞ্জসহ দেশবাসীকে পবিত্র ঈদুল আযহার শুভেচ্ছা জানিয়েছেন তাহিরপুর উপজেলার বাদাঘাট ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান,বিশিষ্ট ব্যবসায়ী ও সুনামগঞ্জ জেলা আ,লীগের সদস্য নিজাম উদ্দিন।

তিনি করোনা মুক্ত হয়ে বাদাঘাট ও উপজেলার নেতাকর্মী ও সর্বস্তরের জনগণ তার সাথে শুভেচ্ছা বিনিময় করেন।
তিনি বলেন,বিশ্বের বুকে বাংলাদেশেকে উন্নয়নের রোল মডেল হিসেবে গড়ে তুলতে’ মানবতার মা বিশ্বনেত্রী জননেত্রী দেশরত্ন শেখ হাসিনা সরকারের বিকল্প নেই! আসুন আমরা সবাই মিলে জননেত্রী দেশরত্ন শেখ হাসিনার হাতকে শক্তিশালী করি আমাদের শ্লোগান হউক শেখ হাসিনার জন্য বাংলাদেশ ধন্য।

পবিত্র ঈদুল আযহায় সকলের সর্বাঙ্গীন মঙ্গল কামনা করে নোবেল করোনা ভাইরাসের আতংকে সারা বিশ্ববাসী’তাই জরুরী প্রয়োজন ছাড়া বাহিরে বের হবেন না,ঘরেই থাকুন’সরকারের নির্দেশনা মেনে চলুন। ধর্য্যের সাথে করোনা ভাইরাস পরিস্থিতি মোকাবেলা করে স্বাস্থ্য বিধি মেনে ঈদ উৎযাপন করার আহ্বান জানান তিনি।

শেয়ার করুন

এই সম্পর্কিত আরও খবর...

পোর্টাল বাস্তবায়নে : বিডি আইটি ফ্যাক্টরী লিঃ