মৌলভীবাজার প্রেসক্লাবের সভাপতির রোগমুক্তি কামনায় দোয়া মাহফিল

প্রতিনিধি, মৌলভীবাজার;
  • প্রকাশিত: ২৯ জুলাই ২০২০, ৮:৩৫ অপরাহ্ণ | আপডেট: ৭ মাস আগে

মৌলভীবাজার প্রেসক্লাবের সভাপতি সিলেট বিভাগের প্রবীণ সাংবাদিক এম এ সালামের দ্রুত রোগ মুক্তি ও সুস্থ্যতার আরোগ্য কামনায় সহকর্মী সাংবাদিকদের উদ্যোগে মিলাদ ও দোয়া মাহফিল আয়োজন করা হয়েছে।
মঙ্গলবার (২৯ জুলাই) বাদ মাগরিব প্রেসক্লারে হলরুমে এই মিলাদ ও দোয়া মাহফিল আয়োজন করা হয়।

এতে উপস্থিত ছিলেন সহ-সভাপতি নূরুল ইসলাম শেফুল, সহ-সভাপতি আশোক কুমার দাশ সাধারণ সম্পাদক পান্না দত্ত, সাবেক সভাপতি আবদুল হামিদ মাহবুব সহ প্রেসক্লাবের সকল সাংবাদিকগণ।

জানা যায়, এম এ সালাম বেশ কিছু দিন ধরে জ্বর, কাশিসহ শারীরিক সমস্যায় ভুগছিলেন। গত ২৫ জুলাই রাতে তার শ্বাসকষ্ট তীব্র আকার ধারণ করে এবং কাশি ও জ্বর বেড়ে যায়। এরপর তাকে জরুরি ভিত্তিতে সিলেটের নর্থ-ইস্ট মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। পরবর্তীতে গত ২৮ জুলাই মধ্যরাতে তার শারীরিক অবস্থার আরো অবনতি হলে তাকে ওই হাসপাতালের আইসিইউ ইউনিটে (নিবিড় পর্যবেক্ষণ) স্থানান্তর করা হয়। বর্তমানে তার অক্সিজেন স্যাচুরেশন স্বাভাবিক মাত্রায় রয়েছে বলে জানা গেছে। তবে তার করোনাভাইরাস (কোভিট-১৯) টেস্ট রিপোর্ট নেগেটিভ এসেছে বলে পারিবারিক সূত্র জানিয়েছে। পরিবারের পক্ষ থেকে এম এ সালামের জন্য বুধবার সকলের কাছে দোয়া চাওয়া হয়েছে। এ দিকে ওইদিন বিকেলে প্রবীণ সাংবাদিকের রোগমুক্তি কামনায় মৌলভীবাজার প্রেসক্লাব মিলনায়তনে মিলাদ ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়।
সাংবাদিকতার শুরু থেকে (১৯৬৭ সাল) এম এ সালাম ঐতিহ্যবাহি দৈনিক সংবাদ পত্রিকার সাথে যুক্ত রয়েছেন। বর্তমানে চ্যানেল আই এবং রেডিও টুডের মৌলভীবাজার জেলা প্রতিনিধি হিসেবে কর্মরত আছেন।

শেয়ার করুন

এই সম্পর্কিত আরও খবর...

পোর্টাল বাস্তবায়নে : বিডি আইটি ফ্যাক্টরী লিঃ