গোয়াইনঘাটে ইয়াবাসহ মাদক ব্যবসায়ী আটক

প্রতিনিধি,গোয়াইনঘাট ;
  • প্রকাশিত: ২৮ জুলাই ২০২০, ৬:০৫ পূর্বাহ্ণ | আপডেট: ১১ মাস আগে

সিলেটের গোয়াইনঘাটে থানা পুলিশের মাদক বিরোধী অভিযানে ইয়াবাসহ এক মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করা হয়েছে।

গ্রেফতারকৃত ব্যক্তি মৌলভীবাজারের রাজনগর থানার জাহিদপুর এলাকার মৃত সুধীর বিশ্বাসের ছেলে আব্দুল মুনিব উরফে বকুল বিশ্বাস (২২)।

পুলিশ সূত্রে জানা যায়, রবিবার রাতে গোপন সংবাদের ভিত্তিতে গোয়াইনঘাট থানার এসআই আব্দুল মন্নান সঙ্গীয় ফোর্স নিয়ে অভিযান চালিয়ে উপজেলার মাতুরতল বাজারের হেলাল উদ্দীনের রেস্টুরেন্টের সামনের রাস্তা থেকে ইয়াবাসহ বকুল বিশ্বাসকে আটক করেন। এসময় তার কাছ থেকে ৯পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়। একই সাথে তার সাথে থাকা অপর এক সহযোগী পান্তুমাই গ্রামের মৃত শহীদ মিয়ার পুত্র সুলেমান আহমদ (২২) পুলিশের উপস্থিতি টের পেয়ে দৌড়ে পালিয়ে যায়।

ইয়াবাসহ যুবক গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করে গোয়াইনঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আব্দুল আহাদ জানান, সিলেটের পুলিশ সুপার মোহাম্মদ ফরিদ উদ্দিন পিপিএম’র দিক নির্দেশনায় সিলেট জেলাকে মাদক মুক্ত করার পরিকল্পনার অংশ হিসেবে গোয়াইনঘাট থানা পুলিশ মাদক বিরোধী অভিযান চালিয়ে ইয়াবাসহ এক ব্যক্তিকে গ্রেফতার করেছে।

আটক ব্যক্তির বিরুদ্ধে প্রচলিত আইনে মামলা দায়ের করে জেল হাজতে পাঠানোর প্রস্তুতি চলছে। এসপি স্যারের নির্দেশনায় মাদকের বিরুদ্ধে গোয়াইনঘাট থানা পুলিশ সব সময় জিরো টলারেন্সে অবস্থান করছে। গোয়াইনঘাট থানাকে মাদক মুক্ত থানা গড়তে পুলিশের ধারাবাহিক অভিযান অব্যাহত থাকবে বলেও জানান তিনি।

শেয়ার করুন

এই সম্পর্কিত আরও খবর...

পোর্টাল বাস্তবায়নে : বিডি আইটি ফ্যাক্টরী লিঃ