গোলাপগঞ্জে সাজাপ্রাপ্ত আসামী, মাদক ব্যবসায়ীসহ ৪জনকে গ্রেপ্তার

প্রতিনিধি, গোলাপগঞ্জ ;
  • প্রকাশিত: ২৮ জুলাই ২০২০, ৭:৩৭ পূর্বাহ্ণ | আপডেট: ৭ মাস আগে

গোলাপগঞ্জে থানা পুলিশের পৃথক অভিযানে সাজাপ্রাপ্ত নারী আসামী ও মাদক ব্যবসায়ীমহ ৪জনকে গ্রেপ্তার করা হয়েছে। সোমবার রাতে পুলিশ উপজেলার বিভিন্ন জায়গায় অভিযান পরিচালনা করে তাদের গ্রেপ্তার করে।

গ্রেপ্তারকৃতরা হলো: উপজেলার উত্তর বাদেপাশা ইউপির বাগলা ছালিকোনা গ্রামের মৃত আব্দুল লতিফের ছেলে মাদক ব্যবসায়ী রাজু মিয়া (৪৫) ও মোল্লারচক গ্রামের ললাই মিয়ার ছেলে আল আমিন (১৯)। সাজাপ্রাপ্ত আসামী ফুলবাড়ি ইউপির হেতিমগঞ্জের ফাতির আলীর স্ত্রী রায়না বেগম ও এজহারনামীয় আসামী ঢাকাদক্ষিণ ইউপির -দক্ষিন কানিশাইল গ্রামের মছন উদ্দিনের ছেলে আজিজ আহমদ(৪৫)।

পুলিশ জানায়, এসআই জাহাঙ্গীর আলম এর নেতৃত্বে উত্তর বাদেপাশা ইউপির বাগলায় অভিযান পরিচালনা করে রাজু ও আল আমিন কে গ্রেপ্তার করা হয়। এসময় তাদের কাছ থেকে ৫ বোতল ভারতীয় মদ উদ্ধার করা হয়। পরে পুলিশ বাদী হয়ে গোলাপগঞ্জ মডেল থানায় মাদক দ্রব্য নিয়ন্ত্রন আইনে মামলা (নং-৩৫/২৮.০৭.২০২০) দায়ের করা হয়।

এদিকে সোমবার রাতে এসআই বাপ্পী রুদ্র পাল এর নেতৃত্বে অভিযান পরিচালনা করে রায়না বেগমকে গ্রেপ্তার করা হয়। তার বিরুদ্ধে সিনিয়র জুডিশিয়াল ম্যাজিষ্ট্রেট আদালতে দায়রা নং-১০৪৯/১৯ ও সিআর নং-৯৪/১৯ মামলা রয়েছে। উক্ত মামলায় তিনি ১বছরের সাজা ও ১৪,০০,০০০/- টাকা জরিমানায় দন্ডিত আসামী। এছাড়া এসআই ফয়জুল করিমের নেতৃত্বে অভিযান পরিচালনা করে আজিজ আহমদ কে গ্রেপ্তার করা হয়। তার বিরুদ্ধে গোলাপগঞ্জ মডেল থানায় মামলা (নং-১৮/১৭.০৭.২০২০) রয়েছে।

গ্রেপ্তারের সত্যতা নিশ্চিত করে গোলাপগঞ্জ মডেল থানা অফিসার ইনচার্জ মোহাম্মদ হারুনুর রশীদ চৌধুরী বলেন, মঙ্গলবার আদালতের মাধ্যমে তাদের জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

শেয়ার করুন

এই সম্পর্কিত আরও খবর...

পোর্টাল বাস্তবায়নে : বিডি আইটি ফ্যাক্টরী লিঃ