লন্ডন-সিলেট সরাসরি ফ্লাইট বন্ধ, ক্ষুব্ধ কমিউনিটি

সিলেট ডায়রি ডেস্ক ;
  • প্রকাশিত: ২৭ জুলাই ২০২০, ৬:৪০ অপরাহ্ণ | আপডেট: ১১ মাস আগে

লন্ডন থেকে সরাসরি বিমানের ফ্লাইট বন্ধ করার পিছনে লন্ডনের কান্ট্রি ম্যানেজার দ্বায়ী! অথর্ব ,অযোগ্য ,জুনিয়র অফিসার দিয়ে দীর্ঘদিন ধরে ইউরোপের বিমান পরিচালনা করা হচ্ছে বলে যাত্রীরা ধারণা করছেন।

সিলেটের যাত্রীদের ঢাকায় ইমিগ্রেশন ও নতুন করে বডিং পাস নিতে হবে অনতিবিলম্বে সরাসরি ফ্লাইট চালু এবং এর সাথে জড়িতদের ব্যবস্হা না নিলে পরিস্হিতি যে ঘোলাটে হবে তা বলার অপেক্ষা রাখে না! তাই সংশ্লিষ্ট কর্তৃপক্ষ, রাজনৈতিক ও কমিনিউটির নেতৃবৃন্দের সদয় দৃষ্টি আকর্ষণ করছেন লন্ডন প্রবাসী সিলেটী ব্যক্তিবর্গ।

জানা যায়, গত ১৬ জুলাই বাংলাদেশ সরকারের পক্ষ থেকে এ সিদ্ধান্ত ঘোষণা করা হয়। সিদ্ধান্তটি তাৎক্ষণিকভাবে কার্যকরী হচ্ছে বলে বিমানের ম্যানেজমেন্ট সূত্রে জানা গেছে। গতকাল (২৬শে জুলাই) থেকেই এ সিদ্ধান্ত কার্যকর হয়েছে। এ সিদ্ধান্তে ক্ষুব্ধ ব্রিটিশ বাংলাদেশী কমিউনিটি ও ট্রাভেলস ব্যবসায়ীরা।সিলেটে অবস্থিত ট্রাভেলস আমানাহ্ ট্রাভেলস এর স্বত্বাধিকারী কামাল উদ্দিন জানান, সিলেটবাসীর প্রতি বৈষম্য এবং নিপীড়নমূলক মানষিকতা থেকেই এই সিদ্ধান্ত নেয়া হয়েছে। আমরা এর তীব্র প্রতিবাদ জানাচ্ছি। এসম্পর্কে বিমানের ইউকে ম্যানেজার হারুন খান গণমাধ্যমকে জানান, সিদ্ধান্তটির ব্যাপারে তিনি জানেন না। তবে তা সরকারের পক্ষ থেকে নেওয়া হয়েছে। সাধারণ যাত্রীরা মনে করেন এই রকমের পরিস্থিতিতে তাদেরকে ভাবতে হবে এবং আরো আশা প্রকাশ করেন যে তার সংশ্লিষ্ট কর্তৃপক্ষ রাজনৈতিক ও কমিউনিটি নেতৃবৃন্দ সদয় দৃষ্টি আকর্ষণ করেছেন ,বিশেষ করে সিলেটি কমিউনিটি এর প্রতিবাদ করার জন্য এগিয়ে আসার আহ্বান জানান। তারা সরকারের এ সিদ্ধান্তের প্রতি তীব্র নিন্দা জানান।

শেয়ার করুন

এই সম্পর্কিত আরও খবর...

পোর্টাল বাস্তবায়নে : বিডি আইটি ফ্যাক্টরী লিঃ