‘নগর চত্বরকে’ বদলে ‘কামরান চত্বরে’ রুপান্তর!

নিজস্ব প্রতিবেদক ;
  • প্রকাশিত: ২৭ জুলাই ২০২০, ৮:২৫ পূর্বাহ্ণ | আপডেট: ১০ মাস আগে

বদর উদ্দিন আহমদ কামরান এর নামে চত্বর করার দাবিতে যুবলীগ, সেচ্ছাসেবকলীগ উদ্দ্যেগে নগরীর সিটি পয়েন্ট এর সামনে বিক্ষোভ সমাবেশ করা হয়েছে। আজ দুপুর দেড়টায় বিক্ষোভ সমাবেশ ও বিক্ষোভ মিছিল করা হয়।

আজ সোমবার (২৭ জুলাই) দুপুরে মহানগর যুবলীগের সাধারণ সম্পাদক মুশফিক জায়গীরদার ও মহানগর স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক দেবাংশু দাস মিঠুর নেতৃত্বে শতাধিক নেতাকর্মী মিছিল সহকারে এসে গতকাল উদ্বোধন হওয়া ‘নগর চত্বর’ সাইনবোর্ড খুলে ‘কামরান চত্বর’ নামের নতুন সাইনবোর্ড লাগিয়ে দেন।

সিলেট সিটি করপোরেশন তথা নগর ভবনের সামনের পয়েন্টকে গতকাল সন্ধ্যারাতে ‘নগর চত্বর’ হিসেবে উদ্বোধন করেন মেয়র আরিফুল হক চৌধুরী। যে চত্বরটি এতোদিন ‘সিটি পয়েন্ট’ নামে পরিচিত ছিলো। কিন্তু আজ সেই চত্বরের সাইনবোর্ড খুলে ‘কামরান চত্বর’ নামের সাইনবোর্ড লাগিয়েছেন ছাত্রলীগ, যুবলীগ ও স্বেচ্ছাসেবক লীগের নেতাকর্মীরা।

মহানগর সেচ্ছসেবকলীগ এর সাধারন সম্পাদক দেবাংশু দাস মিঠুর পরিচালনায় সমাবেশে বক্তব্য রাখেন সিলেট সিটি কর্পোরশনের ২০ নং ওয়ার্ড কাউন্সিলর আজাদুর রহমান আজাদ, মহানগর যুবলীগ এর সভাপতি আলম খান মুক্তি, মহানগর সেচ্ছাসেবকলীগের সভাপতি ও ৭ নং ওয়ার্ড কাউন্সিলর আফতাব হোসেন খান, মহানগর যুবলীগ এর সাধারণ সম্পাদক মুশফিক জায়গীদার, যুবলীগ নেতা জাহাঙ্গীর আলম সহ অন্যনো নেতা কর্মীরা

এসময় বক্তব্য রাখেন যুবলীগ নেতা জাহাঙ্গীর আলম, স্বেচ্ছাসেবক লীগ নেতা এম. রশীদ আহমদ, গোলাম হাছান চৌধুরী সাজন, এম এইচ ইলিয়াসি দিনার, মহানগর ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক আব্দুল আলীম তুষার, সাবেক ছাত্রলীগ নেতা কামরুল ইসলাম, সঞ্জয় চৌধুরী ও সাইফুল আহমদ ছফু প্রমুখ।

 

 

শেয়ার করুন

এই সম্পর্কিত আরও খবর...

পোর্টাল বাস্তবায়নে : বিডি আইটি ফ্যাক্টরী লিঃ