গোয়াইনঘাটে সিলেট রেড ক্রিসেন্টের ঈদ সামগ্রী বিতরন

গোয়াইনঘাট প্রতিনিধি;
  • প্রকাশিত: ২৭ জুলাই ২০২০, ১১:৪৮ পূর্বাহ্ণ | আপডেট: ১১ মাস আগে

বাংলাদেশ রেডক্রিসেন্ট সোসাইটি সিলেট ইউনিটের উদ্দ্যোগে সিলেটের গোয়াইনঘাটে কয়েকদিনের টানা বর্ষণ ও উজান থেকে নেমে আসা পাহাড়ি ঢলে বিপদগ্রস্ত ও অসহায় মানুষদের মাঝে ঈদ সামগ্রী বিতরন করা হয়েছে।

রবিবার ২৭ জুলাই দুপুরে উপজেলার ডৌবাড়ী ইউনিয়নের নিহাইন বাজারে ইউনিয়নের ১৫০টি পরিবারের মাঝে চাল, ডাল,তেল,লবন,চিনি, সুজি, বিতরন করা হয়েছে।

এতে প্রধান অতিথি ছিলেন,বাংলাদেশ রেডক্রিসেন্ট সোসাইটি সিলেট ইউনিটের সাধারণ সম্পাদক ও সিলেট মহানগর আওয়ামীলীগের সাবেক প্রচার ও প্রকাশনা সম্পাদক আব্দুর রহমান জামিল,
বিশেষ অতিথি ছিলেন বাংলাদেশ রেডক্রিসেন্ট সোসাইটি সিলেট ইউনিটের কার্যনির্বাহী কমিটির সদস্য সিলেট মহানগর আওয়ামীলীগ নেতা সুয়েব আহমদ, সিলেট ইউনিটের পরিচালক আব্দুস সালাম, বাংলাদেশ আওয়ামীলীগ গোয়াইনঘাট উপজেলা শাখার কৃষি ও সমবায় সম্পাদক এম নিজাম উদ্দিন। যুব রেডক্রিসেন্ট সিলেট ইউনিটের প্রধান নাজিম খানঁ। গোয়াইনঘাট উপজেলা ছাত্রলীগ নেতা আবু তায়েফ।

অন্যদের মাঝে উপস্হিত ছিলেন,, সাবেক মেম্বার ইয়াকুব আলী, ডৌবাড়ী ইউনিয়ন ৬নং ওয়ার্ড আওয়ামীলীগের সাধারণ সম্পাদক উপন বাবু, যুবলীগ নেতা মাও আনোয়ার হোসেন, আবদুল্লাহ, সাদিক,ছাত্রলীগে নেতা জসীম, খালেদ, ইয়াহিয়া প্রমুখ।

শেয়ার করুন

এই সম্পর্কিত আরও খবর...

পোর্টাল বাস্তবায়নে : বিডি আইটি ফ্যাক্টরী লিঃ