ঈদ উপলক্ষে নবীগঞ্জে চার শতাধিক মানুষের মাঝে কাপড় বিতরণ

প্রতিনিধি, নবীগঞ্জ ;
  • প্রকাশিত: ২৭ জুলাই ২০২০, ৮:৪৪ পূর্বাহ্ণ | আপডেট: ১০ মাস আগে

পবিত্র ঈদুল আযহা উপলক্ষে বাউসা ইউনিয়নের কয়েকটি গ্রামের ৪ শতাধিক অসহায় ও হতদরিদ্র মানুষের মাঝে নতুন শাড়ি কাপড় ও লুঙ্গি বিতরণ করা হয়েছে।

সোমবার (২৭ জুলাই) সকালে প্রবাসী শাহ্ মো. ছালিক মিয়ার উদ্যোগে শাহ্ বাড়ি প্রাঙ্গণে শাহ্ মিজান আহমেদ ও শাহ্ লিমন আহমেদের তত্ত্বাবধানে বাউসা ইউনিয়নের বাউসা, নাদামপুর, মাইজগাঁও, গহরপুর ও ধুলচাতল গ্রামসহ কয়েকটি গ্রামের মানুষের মাঝে এসব বিতরণ করা হয়।

এসময় উপস্থিত ছিলেন, শাহ্ বাড়ির প্রবীণ মুরুব্বী শাহ্ মছদ্দর আলী, বাউসা হাফিজিয়া মাদ্রাসা ম্যানেজিং কমিটির সিনিয়র সহ সভাপতি মো. কাওছার আহমেদ, বাউসা কেন্দ্রীয় জামে মসজিদের মোতায়াল্লি মো. তৈয়ব উল্লাহ, নবীগঞ্জ উপজেলা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সাধারণ সম্পাদক মো. গোলাম রব্বানী, বাউসা কেন্দ্রীয় জামে মসজিদের কোষাধ্যক্ষ মো. নজির আলী, সোলেমান মিয়া, বাউসা যুব সংঘের উপদেষ্টা বাছিতুর রহমান চৌধুরী, নবীগঞ্জ প্রেসক্লাবের সদস্য ও বাউসা যুব সংঘের সভাপতি আলী হাছান লিটন, বাউসা সরকারি প্রাথমিক বিদ্যালয় ম্যানেজিং কমিটি সহ সভাপতি মনসুর চৌধুরী, নবীগঞ্জ বাজারের ব্যবসায়ী মোফাজ্জ্বল হোসেন প্রমুখ।

কাপড় বিতরণের পূর্বে দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। এতে মোনাজাত পরিচালনা করেন, বাউসা কেন্দ্রীয় জামে মসজিদের খতিব মাওলানা শাহনুর আহমেদ আজাদী।

দোয়া মাহফিলে অংশ নেন, বাউসা হাফিজিয়া মাদ্রাসার প্রধান শিক্ষক হাফেজ মো. আব্দুল লতিফ, মাওলানা রুহুল আমীন, মো. আব্দুল বাছিত ও সাইফুর রহমান।

শেয়ার করুন

এই সম্পর্কিত আরও খবর...

পোর্টাল বাস্তবায়নে : বিডি আইটি ফ্যাক্টরী লিঃ