আঞ্জাগ্রাম উন্নয়ন যুব সংঘ ক্লাবের সভাপতির মৃত্যুতে শোক সভা ও দোয়া অনুষ্ঠিত

জৈন্তাপুর প্রতিনিধি;
  • প্রকাশিত: ২৭ জুলাই ২০২০, ৩:১২ অপরাহ্ণ | আপডেট: ১০ মাস আগে

জৈন্তাপুর উপজেলার চারিকাটা ইউনিয়নের আঞ্জাগ্রাম যুব সংঘ ক্লাবের সভাপতি মোঃ শওকত আলীর অকাল মৃত্যুতে শোক সভা ও

সোমবার বিকাল ৩টায় ৩নং চারিকাটা ইউনিয়ন পরিষদে সংগঠনের সাধারণ সম্পাদক ও সাবেক ইউপি সদস্য মোঃ রাহেল আহমদ এর সভাপতিত্বে শোক সভায় প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন চারিকাটা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শাহ আলম চৌধুরী তোফায়েল। কুরআন খতম ও দোয়া মাহফিলে দোয়া পরিচালনা করেন মাওলানা আব্দুল করিম রনির হুজুর।

এছাড়া দোয়া মাহফিলে উপস্থিত ছিলেন মাওলানা জামাল উদ্দিন, মাওলানা জুনায়েদ আহমদ, মাওলানা এখলাছুর রহমান, হাফিজ শামীম আহমদ, ইউপি সদস্য মোঃ হাজির আলী, ইউপি সদস্য মোঃ জালাল উদ্দিন, সুলতান আহমদ, আজির উদ্দিন, মুশাহিদ আলী, কুদরত উল্লাহ, সিদ্দেক আলী, ফরিদ আহমদ, এবাদুর রহমান, কাওছার আহমদ, আব্দুর রশিদ, ফয়েজ আহমদ বকুল সহ আঞ্জাগ্রাম যুব সংঘ ক্লাবের সকল সদস্য বৃন্দ, অত্র এলাকার বিশিষ্ট মুরব্বীগণ উপস্থিত ছিলেন।

শোক সভায় বক্তরা বলেন, আঞ্জাগ্রাম যুব সংঘ ক্লাবের সভাপতি মরহুম মোঃ শওকত আলীর মৃত্যুতে এলাকাবাসী হারল একজন গুনি ব্যক্তিকে। তিনি অত্র অঞ্চলের একজন শালিস ব্যক্তিত্ব ছিলেন। একটি গোষ্টি তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে একটি মিথ্যা মামলায় জড়িয়ে পুলিশের হাতে গ্রেফতার হন। পরবর্তীতে তিনি হাজতে মৃত্যু বরণ করেন। আমরা তাঁর রুহের মাগফিরাত কামনা করি এবং শোক সন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করছি। মহান আল্লাহর কাছে দোয়া করি যেন মরহুম মোঃ শওকত আলীকে জান্নতের সর্ব্বোচ্ছ স্থানে অধিষ্টিত করেন।

শেয়ার করুন

এই সম্পর্কিত আরও খবর...

পোর্টাল বাস্তবায়নে : বিডি আইটি ফ্যাক্টরী লিঃ