দেশের অর্থনৈতিক মুক্তির জন্য আজীবন সংগ্রাম করেছেন: নুনু মিয়া

বিশ্বনাথ প্রতিনিধি;
  • প্রকাশিত: ২৬ জুলাই ২০২০, ১২:২৯ অপরাহ্ণ | আপডেট: ১০ মাস আগে

সিলেটের বিশ্বনাথে কর্মসংস্থান ও শিল্প বিপ্লবের স্বপ্নদ্রষ্টা যমুনা টেলিভিশন ও দৈনিক যুগান্তরসহ ৪১টি প্রতিষ্ঠানের কর্নধার  বীর মুক্তিযোদ্ধা নুরুল ইসলামের মৃত্যুতে শোক সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। শনিবার সন্ধ্যায় বিশ্বনাথ প্রেসক্লাবের উদ্যোগে প্রেসক্লাব কার্যালয়ে এ সভার আয়োজন করা হয়। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিশ্বনাথ উপজেলা চেয়ারম্যান এস.এম নুনু মিয়া।
তিনি প্রধান অতিথির বক্তব্যে বলেন, নুরুল ইসলাম জন্য জীবন বাজি রেখে শত্রুর কবল থেকে এদেশ রক্ষা করেছিলেন। তিনি এদেশের হাজার হাজার মানুষের কর্মসংস্থানের ব্যবস্থা করে দিয়েছেন। দেশের অর্থনৈতিক মুক্তির জন্য আজীবন সততার সঙ্গে সংগ্রাম করে গেছেন। তাঁর ঋণ শোধ হবার নয়। মানুষ তাঁকে শ্রদ্ধাভরে আজীবন মনে রাখবে। তিনি তার সৎ সাহসী ভূমিকার জন্য, বাংলাদেশ তথা দক্ষিণ এশিয়ার সংবাদপত্র জগতে অমর হয়ে থাকবেন।
প্রেসক্লাবের সাবেক সহ-সভাপতি ও যুগান্তর প্রতিনিধি আশিক আলীর সভাপতিত্বে ও প্রেসক্লাবের সাবেক যুগ্ম সম্পাদক নবীন সোহেলের পরিচালনায় সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন, প্রেসক্লাবের আহবায়ক আব্দুল আহাদ, সাবেক সাধারণ সম্পাদক এএইচএম ফিরোজ আলী, সাবেক সভাপতি মোসাদ্দিক হোসেন সাজুল, জাহাঙ্গীর আলম খায়ের, মাকুন্দা সম্পাদক খালেদ মিয়া, উপজেলা আওয়ামী লীগের বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক মাহবুবুর রহমান লিলু, শিক্ষা বিষয়ক সম্পাদক সিরাজুল ইসলাম সিরাজ।
সভায় উপস্থিত ছিলেন, প্রেসক্লাবের সাবেক কোষাধক্ষ্য আক্তার আহমদ শাহেদ, প্রচার সম্পাদক কামাল মুন্না, মিছবাহ উদ্দিন, নির্বাহী সদস্য আব্দুস সালাম, বদরুল ইসলাম মহসিন, মোশাহিদ আলী, লামাকাজি ইউনিয়ন পরিষদের মেম্বার এনামুল হক, লামাকাজি ইউনিয়ন যুবলীগের সভাপতি ফয়সল আহমদ, দৌলতপুর ইউনিয়ন যুবলীগের সভাপতি দবির মিয়া, লামাকাজি ইউনিয়ন সেচ্ছাসেবকলীগের সাধারণ সম্পাদক জহির উদ্দিন প্রমূখ।
এসময় প্রয়াত নুরুল ইসলামের রুহের শান্তি কামনা করে এক মিনিট নিরবতা পালন করা হয়। পরে মোনাজাত পরিচালনা করেন জামেয়া মাদানিয়া মাদ্রাসার ছাত্র মাওলানা আব্দুস শহীদ।

শেয়ার করুন

এই সম্পর্কিত আরও খবর...

পোর্টাল বাস্তবায়নে : বিডি আইটি ফ্যাক্টরী লিঃ