দুর্নীতির উর্দ্ধে থেকে দেশকে এগিয়ে নিতে হবে : মোকাব্বির খান

বিশ্বনাথ প্রতিনিধি;
  • প্রকাশিত: ২৬ জুলাই ২০২০, ১:১৩ অপরাহ্ণ | আপডেট: ১ বছর আগে

মুজিব বর্ষের আহবান-লাগাই গাছ বাড়াই বন প্রতিপাদ্যকে সামনে নিয়ে সিলেটের বিশ্বনাথে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী উপলক্ষে ফলজ, বনজ ও ঔষধী গাছের চারা বিতরনীর উদ্ভোধন করা হয়েছে।
রোববার সকালে রোববার সকাল ১২টায় উপজেলা বিআরডিবি মিলনায়তনে চারা বিতরণের উদ্বোধন করা করা হয়।
অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জনপ্রশাসন মন্ত্রনালয়ের স্থায়ী কমিটির সদস্য ও সিলেট-২ আসনের এমপি মোকাব্বির খান।
তিনি প্রধান অতিথির বক্তব্যে বলেছেন, বঙ্গবন্ধুর স্বপ্ন ছিলো ফলে-ফুলে, বাসস্থান, স্বাস্থ্য-খাদ্য স্বয়ংসম্পূর্ণ সোনার বাংলাদেশ। তিনি তার কাজ শুরু করেছিলেন। কিন্তু জাতির জনককে কিছু দেশদ্রোহী ১৫ আগষ্ট হত্যা করে উন্নয়নকে ব্যাহত করে। না হলে জাতি আজ অন্যরকম একটি দেশ পেত। বঙ্গবন্ধুর স্বপ্ন পুরণে তার সুযোগ্য কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা তার জীবন বিলিয়ে দিচ্ছেন এবং এদেশকে সামনের দিকে এগিয়ে নিতে কাজ করছেন। সকল প্রকার দুর্নিতির উর্দ্ধে থেকে এদেশকে এগিয়ে নিতে হবে।
সিলেট বন বিভাগ ও বিশ্বনাথ উপজেলা প্রশাসনের বাস্তবায়নে চারা বিতরণ অনুষ্ঠানে উপজেলা আওয়ামী লীগের সভাপতি পংকি খানের সভাপতিত্বে ও উপজেলা যুবলীগের যুগ্ন আহবায়ক আলতাব হোসেন’র পরচিালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন বিশ্বনাথ সদর ইউনিয়নের চেয়ারম্যান ছয়ফুল হক, থানার অফিসার ইন-চার্জ শামীম মুসা।

এসময় উপস্থিত ছিলেন উপজেলা প্রকল্প বাস্তাবায়ন কর্মকর্তা মিলনকান্তি রায়, উপজেলা আওয়ামী লীগের যুগ্ন-সাধারণ সম্পাদক আমির আলী চেয়ারম্যান, উপজেলা আওয়ামী লীগের ত্রান ও সমাজকলাণ সম্পাদক আব্দুল মতিন, প্রচার-প্রকাশনা সম্পাদক নিকিল চন্দ্র পাল, দেওকলস ইউনিয়নের ভারপ্রাপ্ত চেয়ারম্যান খায়রুল আমিন আজাদ মেম্বার, বিআরডিবি চেয়ারম্যান মহব্বত আলী, উপজেলা গণফোরামের সভাপতি নিজাম উদ্দিন, সাধারণ সম্পাদক তরিকুল ইসলাম শামীম, আওয়ামীলীগ নেতা ফয়জুল ইসলাম, লাল মিয়া, নজরুল ইসলাম, সামাজসেবক আব্দুস শহিদ, উপজেলা যুবলীগ নেতা শাহ আলম খোকন, ফয়জুল ইসলাম জয়, ছায়েদ আহমদ, মুনসুর আহমদ, অলংকারী ইউয়িনের সদস্য নজরুল ইসলাম দুলাল, এমপি মোকাব্বির খানের ব্যক্তিগত সহকারী অসিত রঞ্জন দে, উপজেলা জন্মাষ্টমী উদযাপন পরিষদের সাধারন সম্পাদক কানু রঞ্জন দে, সদস্য বিজয় দে।

পরে অনুষ্ঠান শেষে প্রধানমন্ত্রী উদ্যোগে উপজেলা পরিষদ প্রাঙ্গনে সৌর বিদ্যুতের স্ট্র্রিট লাইটের উদ্বোধন করেন মোকাব্বির খান।

শেয়ার করুন

এই সম্পর্কিত আরও খবর...

পোর্টাল বাস্তবায়নে : বিডি আইটি ফ্যাক্টরী লিঃ