সুশান্তের জন্য কিশোরীর আত্মহত্যা

বিনোদন ডেস্ক;
  • প্রকাশিত: ২৫ জুলাই ২০২০, ১২:৫৫ অপরাহ্ণ | আপডেট: ৭ মাস আগে

বলিউডের এই সময়ের জনপ্রিয় নায়ক ছিলেন সুশান্ত সিং রাজপুত। তার আত্মহত্যায় শোকাহত সকল শ্রেণীর মানুষ। এখনো তাকে হারানোর শোক ভুলতে পারেননি তার ভক্তরা। এবার ভারতের ছত্তিশগড়ে আত্মহত্যা করেছে সুশান্তের এক ভক্ত।

জানা গেছে, প্রিয় অভিনেতার চলে যাওয়ার শোকে গলায় ফাঁস লাগিয়ে আত্মহত্যা করেছে ১৩ বছরের ওই কিশোরী। এদিন দুর্গ জেলার ভিলাইয়ের বাড়ি থেকে উদ্ধার করা হয় ক্লাস সেভেনের ওই ছাত্রীর মৃতদেহ। মৃত্যুর ঠিক আগে সুশান্তের ‌‌‌‘ছিঁছোড়’সিনেমাটি দেখেছিলো ওই কিশোরী।

পুলিশ জানিয়েছে, মেয়েটির ঘর থেকে একটি সুইসাইড নোট মিলেছে। সেখানে লেখা, সুশান্তের মৃত্যুর শোক সামলাতে না পেরেই নিজের জীবন শেষ করে দিচ্ছে সে।

মেয়েটির পরিবারের সদস্যরাও জানিয়েছেন যে, সে সুশান্তের প্রচণ্ড ভক্ত ছিল। অভিনেতার মৃত্যুর পর থেকেই সারাদিন তার অভিনীত ছবি, গান এবং ভিডিও দেখতো। তবে ওই সুইসাইড নোট মেয়েটিরই লেখা কিনা তা খতিয়ে দেখছে পুলিশ।

১৪ জুন বান্দ্রার ফ্ল্যাট থেকে উদ্ধার হয় সুশান্তের ঝুলন্ত দেহ। পুলিশের প্রাথমিক তদন্তে থেকে জানা গেছে গত ছয় মাস ধরে অবসাদে ভুগছিলেন সুশান্ত। এই কারণেই আত্মহত্যা করেন বলে জানা গেছে। তবে এখনো পুলিশ তদন্ত করছে তার মৃত্যুর আসল কারণটি জানার জন্য।

সুশান্ত সিং রাজপুতকে হারানোর শোকে এটি চতুর্থ আত্মহত্যার ঘটনা। এর আগে ষষ্ঠ শ্রেণির এক ১২ বছরের ছাত্র এই অভিনেতাকে হারানোর কষ্টে আত্মঘাতী হয়। এর পর ওড়িশার এক ভক্ত প্রয়াত অভিনেতার জন্য আত্মহত্যার পথ বেছে নেন।

শেয়ার করুন

এই সম্পর্কিত আরও খবর...

পোর্টাল বাস্তবায়নে : বিডি আইটি ফ্যাক্টরী লিঃ