পারিবারিক কলহে নিজামকে হত্যা

দক্ষিণ সুরমা প্রতিনিধি;
  • প্রকাশিত: ২৪ জুলাই ২০২০, ৩:৩৪ অপরাহ্ণ | আপডেট: ১ বছর আগে

সিলেটের দক্ষিণ সুরমার মোমিনখলায় নিজাম আহমদ হত্যার দায় স্বীকার করেছেন তার স্ত্রী ও মামলার আসামি জেনী বেগম। শুক্রবার বিকেলে সিলেট মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট ১ম আদালতের বিচারক জিয়াদুর রহমানের আদালতে তিনি এ জবানবন্দী দেন। জবানবন্দী শেষে বিচারক তাকে কারাগারে প্রেরণের নির্দেশ দেন।
বৃহস্পতিবার সকালে দক্ষিণ সুরমা থানা পুলিশ ট্রান্সপোর্ট ব্যবসায়ী নিজাম আহমদের মৃতদেহ মোমিনখলাস্থ তার ভাড়া বাসা থেকে উদ্ধার করে। এসময় তার স্ত্রী দুই সন্তান নিয়ে পলাতক ছিলেন। নগরীর ছড়ারপারের মৃত আব্দুল মান্নানের ছেলে নিজামকে মাথায় আঘাত ও গোপনাঙ্গ দ্বিখণ্ডিত করে হত্যা করা হয়। তার মৃতদেহ উদ্ধারের পর থেকে এ হত্যাকাণ্ডের রহস্য উদঘাটনে পুলিশ কাজ শুরু করে। তারই প্রেক্ষিতে নিহত নিজামের স্ত্রী জেনী বেগমকে বৃহস্পতিবার রাতে হাকালুকি হাওর এলাকা থেকে পুলিশ আটক করে। জেনী ফেঞ্চুগঞ্জ উপজেলার ঘিলাছড়ার যুদিষ্টি গ্রামের মধ্যপাড়ার আছাই মিয়ার মেয়ে।
শুক্রবার বিকেলে সিলেট মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট ১ম আদালতের বিচারক জিয়াদুর রহমানের আদালতে স্বীকারোক্তিমুলক জবানবন্দী দেন জেনী। জবানবন্দী শেষে বিচারক তাকে কারাগারে প্রেরণের নির্দেশ দেন।
বিষয়টি নিশ্চিত করেন মামলার তদন্ত কর্মকর্তা দক্ষিণ সুরমা থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) মোখলেছুর রহমান জানান, পারিবারিক কলহের জেরেই এ ঘটনা ঘটেছে।

শেয়ার করুন

এই সম্পর্কিত আরও খবর...

পোর্টাল বাস্তবায়নে : বিডি আইটি ফ্যাক্টরী লিঃ