জকিগঞ্জে অভিযানে ২১ বোতল ফেনসিডিল ও মহিলাসহ গ্রেপ্তার ২

নিজস্ব প্রতিবেদক ;
  • প্রকাশিত: ২৪ জুলাই ২০২০, ৭:১৫ পূর্বাহ্ণ | আপডেট: ১ বছর আগে

সিলেটে চলমান মাদক বিরোধী অভিযানে জকিগঞ্জ থেকে ২১ (একুশ) বোতল ফেনসিডিল সহ মাদক ব্যবসার অভিযোগে মহিলা সহ দুইজনকে গ্রেপ্তার করেছে পুলিশ।

পুলিশ সুপার মোহাম্মদ ফরিদ উদ্দিন পিপিএম এর নির্দেশে অফিসার ইনচার্জ মীর মো: আব্দুন নাসের নেতৃত্বে জকিগঞ্জ থানার একদল পুলিশ গতকাল বৃহস্পতিবার (২৩ জুলাই) বিকাল তিনটায় জকিগঞ্জ থানাধীন ০৩ নং কাজলসার ইউনিয়নের অন্তর্গত আটগ্রাম সাকিনে অভিযান পরিচালনা করাকালীন আটগ্রাম বাসস্ট্যান্ডের বাম পাশে পাকা রাস্তার উপর আসামী মোঃ আলী হোসেন (৩৮), পিতা-মৃত হাজী আহসান আলী, সাং-আকা কল্যাণ, থানাঃ জকিগঞ্জ, জেলাঃ সিলেটকে আটক পূর্বক তার দেহ তল্লাশি করে তার পেটের মধ্যে সাদা স্কচটেপ দ্বারা মোড়ানো এবং দড়ি দিয়া বাধা অবস্থায় ১৩ (তেরো) বোতল এবং উভয় পায়ের রানের মধ্যে সাদা স্কচটেপ দ্বারা মোড়ানো ও সাদা এ্যাংক্লেট এর ভিতরে রক্ষিত ০৪ (চার) বোতল করে মোট ০৮ (আট) বোতল সর্বমোট ২১ (একুশ) বোতল ভারতীয় আমদানী নিষিদ্ধ ফেন্সিডিল উদ্ধার করা হয়।

উক্ত আসামীকে জিজ্ঞাসাবাদে সে অপর আসামী চায়না বেগম (৪০), স্বামীঃ আব্দুল আহাদ, সাং-পশ্চিম লোহারমহল, থানাঃ জকিগঞ্জ, জেলাঃ সিলেট এর নিকট হতে ফেন্সিডিলগুলো ক্রয় করেছে মর্মে জানালে উক্ত আসামীর দেখানো ও সনাক্ত মতে চায়না বেগমকে ও পরবর্তীতে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃত আসামীদ্বয়ের বিরুদ্ধে জকিগঞ্জ থানায় ২০১৮ সালের মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনের মামলা রুজু করা হয়েছে। মহিলা আসামী চায়না বেগমের বিরুদ্ধে পূর্বের দুইটি মাদক মামলা বিজ্ঞ আদালতে বিচারাধীন আছে।

অতিরিক্ত পুলিশ সুপার (সদর ও মিডিয়া) মো: লুৎফর রহমান জানান, সিলেট জেলায় মাদক নির্মূল না হওয়া পর্যন্ত মাদকের বিরুদ্ধে চলমান অভিযান অব্যাহত থাকবে।

শেয়ার করুন

এই সম্পর্কিত আরও খবর...

পোর্টাল বাস্তবায়নে : বিডি আইটি ফ্যাক্টরী লিঃ