ওসমানীনগরে বিস্কুটের লোভ দেখিয়ে শিশু ধর্ষন: আটক ১

ওসমানীনগর প্রতিনিধি;
  • প্রকাশিত: ২৪ জুলাই ২০২০, ২:৩৮ অপরাহ্ণ | আপডেট: ১ বছর আগে

সিলেটের ওসমানীনগরে বিস্কুটের লোভ দেখিয়ে ৮ বছরের এক শিশু কন্যাকে ধর্ষণ করেছে সাইফুল ইসলাম(২২) নামের এক তরুণ। গত বৃহস্পতিবার বিকেলে উপজেলার গোয়ালাবাজার ইউনিয়নের কলারাই গ্রামে ঘটনাটি ঘটে। ধর্ষণের ঘটনায় নির্যাতিতা শিশু কন্যার পিতা বাদি হয়ে শুক্রবার দুপুরে দিকে ২জনকে আসামি করে ওসমানীনগর থানায় একটি (মামলা নং-০৯) দায়ের করেন।

মামলায় ঐ গ্রামের ধন মিয়ার ছেলে সাইফুলকে প্রধান আসামি এবং ধর্ষণ করতে সাইফুলকে সহায়তার অভিযোগ এনে একই গ্রামের আব্দুল জব্বারের ১০ বছরের শিশু পুত্রকে ছাইফুর রহমানকে ২ নং আসামি করা হয়। থানায় মামলা দায়েরের পর পর অভিযান চালিয়ে পুলিশ ছাইফুর রহমানকে(১০) গ্রেফতার করলেও ঘটনার মূলহোতা পলাতক রয়েছে।

এদিকে, শুক্রবার সকালে ভিকটিম শিশুকে ডাক্তারি পরীক্ষার জন্য সিলেট ওসমানী হাসপাতালের ওয়ান স্টপ ক্রাইসিস সেন্টার(ওসিসিও) প্রেরণ করে পুলিশ। গ্রেফতারকৃত শিশু ছাইফুরকে সংশ্লিষ্ট আদালতে প্রেরণ করা হয়েছে।

ওসমানীনগর থানার অফিসার ইনর্চাজের দ্বায়িত্বে থাকা সাব-ইন্সপেক্টর সুজিত চক্রবর্তী বলেন, অভিযুক্ত সাইফুর রহমান অপর এক শিশু ছাইফুর রহমানের সহযোগীতায় বিস্কুটের লোভ দেখিয়ে গত বৃহস্পতিবার বিকেলে ধর্ষকের নিজ বসত ঘরে নিয়ে শিশুকে ধর্ষণ করে। নির্যাতিতা শিশুর পিতা বাদি হয়ে ধর্ষণ মামলা দায়ের করলে ধর্ষণে সহযোগীতাকারী শিশু ছাইফুরকে গ্রেফতার করা হয়। মামলার প্রধান আসামী সাইফুরকে গ্রেফতারে পুলিশের অভিযান অব্যাহত রয়েছে।

শেয়ার করুন

এই সম্পর্কিত আরও খবর...

পোর্টাল বাস্তবায়নে : বিডি আইটি ফ্যাক্টরী লিঃ