সদর উপজেলার টুকেরবাজারে মাতৃত্বকালিন ভাতা বিতরণ

প্রেস বিজ্ঞপ্তি ;
  • প্রকাশিত: ২৩ জুলাই ২০২০, ৫:৩৩ অপরাহ্ণ | আপডেট: ১ বছর আগে

সিলেট সদর উপজেলার ৬নং টুকেরবাজার ইউনিয়নে চার চাকার ব্যাংকিং এর মাধ্যমে মহিলা বিষয়ক অধিদপ্তরের নিয়ন্ত্রনাধীন মাতৃত্বকালিন ভাতা বিতরণ করা হয়েছে।

বৃহস্পতিবার (২৩ জুলাই) দুপুরে ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব শহিদ আহমদ ভাতা বিতরণ কার্যক্রমের উদ্বোধন করেন।তিনি তার বক্তব্যে বলেন, চার চাকার ব্যাংকিং, ব্যাংকিং সেবাকে জনগণের দোরগোড়ায় নিয়ে এসেছে। এর মাধ্যমে উপকারভোগীরা তাদের সুবিধামত স্থান থেকে সেবা গ্রহণ করতে পারছেন। বিশেষ করে সদর উপজেলায় নতুন এ ব্যাংকিং পদ্ধতি স্থানীয় জনসাধারণকে বেশ আকৃষ্ট করেছে।

অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, দি নিউ ন্যাশন ও আজকালের খবর এর সিলেট ব্যুরো প্রধান এস এ শফি, সিলেট জেলা পরিষদ ও চার চাকার ব্যাংকিং কার্যক্রমের উদ্যোক্তা জয়নাল আবেদিন, ব্যাংক এশিয়ার জেলা মনিটরিং অফিসার ইমাদ উদ্দিন, এজেন্ট ইউজার মিনহাজ আহমদ, ফাতেমা নুর আঈনী দিনা, ইমন আহমদ, লাভলী আক্তার প্রমুখ।

উল্লেখ্য, সিলেট জেলা পরিষদ ডিজিটাল সেন্টারের উদ্যোক্তা জয়নাল আবেদীন দীর্ঘ দিনযাবত বিভিন্ন উদ্ভাবনী সেবার মাধ্যমে সিলেট জেলাবাসীকে বিভিন্ন সেবা প্রদান করে আসছেন। তারই অংশ হিসেবে নিজস্ব চিন্তা ধারায় সিলেট জেলা পরিষদের সার্বিক সহযোগিতায় চার চাকার ব্যাংকিং কার্যক্রম শুরু করেছেন। বিশেষ করে করোনাকালিন কঠিন সংকটের সময় থেকে তার এ নতুন ব্যাংকিং কার্যক্রমে সিলেটের অধিবাসীরা বেশ উপকৃত হয়েছেন।

শেয়ার করুন

এই সম্পর্কিত আরও খবর...

পোর্টাল বাস্তবায়নে : বিডি আইটি ফ্যাক্টরী লিঃ