সরকারের নির্দেশনা অমান্য করে ঘুরছেন মেসি, সুয়ারেজরা

স্পোর্টস ডেস্ক ;
  • প্রকাশিত: ২২ জুলাই ২০২০, ১১:৪২ পূর্বাহ্ণ | আপডেট: ১০ মাস আগে

সদ্যই শেষ হয়েছে লা লিগার ২০১৯/২০২০ মৌসুমের খেলা। চিরপ্রতিদ্বন্দ্বী রিয়াল মাদ্রিদের কাছে শিরোপা হাত ছাড়া করেছে বার্সেলোনা। এরপর অপেক্ষা আগস্টে উয়েফা চ্যাম্পিয়নস লিগের রাউন্ড অব-১৬’তে নাপোলির বিপক্ষের ম্যাচের। ২৯ জুলাই পুনরায় অনুশীলনে ফেরার আগে কিছুটা সময় অবসাদে কাটাতে চলেছে বার্সেলোনার খেলোয়াড়রা।

ছুটি কাটাতে মানা না থাকলেও স্পেনের বসবসরত সকলের জন্য দেশটির সরকারের দেওয়া আছে বেশ কিছু নির্দেশনা। তবে সরকারের এসব বিধি নিষেধের তোয়াক্কা করছেন না বার্সেলোনার তারকা খেলোয়াড়রা। লিওনেল মেসি, লুইস সুয়ারেজ এবং জেরার্ড পিকের মতো তারকা খেলোয়াড়রা স্প্যানিশ সরকারের নির্দেশনা অমান্য করেই বেরিয়ে পড়েছেন ছুটি কাটাতে।

এই তিন তারকা তাদের পরিবার নিয়ে বেরিয়ে পড়েছেন ছুটি কাটাতে এমনটাই জানিয়েছে স্প্যানিশ সংবাদমাধ্যমগুলো। বার্সেলোনার স্থানীয় সরকারের নির্দেশনা ছিল সেখানে বসবাসকারী কেউই এখন শহর ছাড়তে পারবে না। কিন্তু বুধবার বিকেলে বার্সেলোনার খেলোয়াড়রা সেই নির্দেশনা অমান্য করেই পরিবারের সঙ্গে বেরিয়ে পড়েছেন অবকাশ যাপনে।

যদিও এটি কেবল সরকারের নির্দেশনা যে শহর ছাড়া যাবে না, এটি কোনো নিষেধাজ্ঞা নয়। তাই সরকারের নির্দেশনা অমান্য করলেও কোনো শাস্তির সম্মুখীন হতে হচ্ছে না তারকা এই খেলোয়াড়দের। মেসি-সুয়ারেজের সঙ্গে সঙ্গে জেরার্ড পিকে এবং মার্ক আন্দ্রে টার স্টেগানও তার পরিবার নিয়ে বেরিয়ে পড়েছেন ছুটি কাটাতে।

শেয়ার করুন

এই সম্পর্কিত আরও খবর...

পোর্টাল বাস্তবায়নে : বিডি আইটি ফ্যাক্টরী লিঃ