ওসমানীনগরে ছিনতাইয়ের শিকার ব্যবসায়ী, ৫ জন আটক

ওসমানীনগর প্রতিনিধি;
  • প্রকাশিত: ২২ জুলাই ২০২০, ১২:৫৭ অপরাহ্ণ | আপডেট: ১ বছর আগে

সিলেটের ওসমানীনগরে ছিনতাইয়ের অভিযোগে ৫ জনকে আটক করেছে থানা পুলিশ। মঙ্গলবার দিবাগত রাতে থানার এস আই সুজিত চক্রবর্তীর নেতৃত্বে স্থাানীয়দের সহযোগিতায় উপজেলার গোয়ালাবাজার এলাকায় অভিযান চালিয়ে তাদের আটক করে পুলিশ।

আটককৃতরা হচ্ছে, উপজেলার দত্ত গ্রামের সফর উল্লার পুত্র আনহার আলী, ব্রাম্মন গ্রামের আব্দুল ছালিকের পুত্র জায়েদুর রহমান জায়েদ, একই গ্রামের জুয়েল মিয়ার পুত্র জুনায়েদ সুলতান, মোছাব্বির মিয়ার পুত্র মেহেদি হাসান, কাজল মিয়ার পুত্র নাছির মিয়া।

পুলিশ সূত্রে জানা যায়, গত ২০ জুলাই উপজেলার গোয়ালাবাজারস্থ খাদিজা সেলাই মিশিন নামীয় ব্যবসা প্রতিষ্ঠানের স্বত্বাধিকারি মুহিবুর রহমান প্রতিদিনেরে মতো ব্যবসা প্রতিষ্ঠান বন্ধ করে সোমবার দিবাগত রাত ১২টার দিকে বাড়ি যাওয়ার পথে সিলেট ঢাকা মহাসড়কের উত্তর গোয়ালাবাজার এলাকায় পূর্ব থেকে ওৎ পেতে থাকা ছিনতাইকারীরা গতিরোধ করে দেশীয় অস্ত্রের ভয় দেখিয়ে নগদ টাকাসহ সাথে থাকা মূল্যবান মালামাল ছিনতাই করে পালিয়ে যায়।

বিষয়টি নিয়ে ওই ব্যবসায়ীর পক্ষ থেকে থানায় অভিযোগ দেয়ার পর স্থাানীয়দের সহযোগিতায় মঙ্গলবার দিবাগত রাতে উপজেলার গোয়ালাবাজর এলাকায় অভিযান পরিচালনা করে ঘটনার সাথে জড়িত থাকা ৫ জনকে আটক করে পুলিশ। এ ব্যাপারে বুধবার সকালে মুহিবুর রহমান বাদি হয়ে আটককৃত ৫ জনের নাম উল্লেখ করে থানায় মামলা দায়ের করেন । মামলা নং ৮।

ওসমানীনগর থানার অফিসার ইনচার্জের দ্বায়িত্বে থাকা সাব-ইন্সপেক্টর সুজিত চক্রবর্তী ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, ছিনতাইয়ের সাথে জড়িত থাকার অভিযোগে ৫ জনকে আটক করা হয়। বুধবার তাদের বিরুদ্ধে সংশ্লিষ্ট আইনে মামলা রুজুর পর আটককৃতদের আদালতে প্রেরন করা হয়েছে।

শেয়ার করুন

এই সম্পর্কিত আরও খবর...

পোর্টাল বাস্তবায়নে : বিডি আইটি ফ্যাক্টরী লিঃ