প্রেমিকের ছুরিকাঘাতে আহত প্রেমিকার ভাই

নিজস্ব প্রতিবেদক;
  • প্রকাশিত: ২১ জুলাই ২০২০, ১১:৩৮ পূর্বাহ্ণ | আপডেট: ১ বছর আগে

সিলেটের আদালত প্রাঙ্গণে এক প্রেমিকের ছুরিকাঘাতে গুরুতর আহত হয়েছেন তার প্রেমিকার ভাই। গুরুতর আহত ওই ব্যক্তির নাম রাজা মিয়া। তিনি দক্ষিণ সুরমার বলদি গ্রামের বাসিন্দা। এ ঘটনায় তাৎক্ষণিক প্রেমিক আলাল হোসেন খানকে আটক করেছে পুলিশ।

জানা গেছে, দক্ষিণ সুরমার সুলতানা বেগম ও তার ভাই রাজা মিয়ার সাথে সুলতানার প্রেমিক আলাল হোসেন খানের পারিবারিক বিরোধের জেরে মারামারির ঘটনায় দক্ষিণ সুরমা থানায় একটি মামলা চলছিলো। মঙ্গলবার সিলেটের আদালতে মামলাটি নিষ্পত্তি হওয়ার কথা ছিলো। উভয় পক্ষ আদালতে আসার পর বিকেল সাড়ে ৪টায় সুলতানার প্রেমিক আলাল হোসেন খানের সাথে বাকবিতন্ডায় জড়িয়ে পড়েন রাজা মিয়া। এক পর্যায়ে ক্ষিপ্ত হয়ে আদালত প্রাঙ্গনেই ধারালো কাপড় কাটার কাঁচি দিয়ে রাজা মিয়াকে এলোপাথাড়ি আঘাত করতে থাকেন আলাল। তাৎক্ষণিক খবর পেয়ে কোতোয়ালি থানা পুলিশ ঘটনাস্থলে উপস্থিত হয় এবং আলাল হোসেন খানকে কাঁচিসহ আটক করে। আহত রাজা মিয়াকে সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালের ৫ম তলায় অপারেশন থিয়েটারে নিয়ে যাওয়া হয়েছে বলে জানিয়েছে পুলিশ। ঘটনার খবর পেয়ে তাৎক্ষণিক ঘটনাস্থল পরিদর্শন করেন কোতোয়ালি থানার সহকারী কমিশনার (এসি) নির্মলেন্দু চক্রবর্তী।

কোতোয়ালি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. সেলিম মিঞা বলেন, ঘটনার খবর পেয়ে তাৎক্ষণিক পুলিশ সেখানে উপস্থিত হয় এবং আলালকে অস্ত্রসহ আটক করে। দ্রুত সময়ের মধ্যে গুরুতর আহত রাজা মিয়াকে ওসমানী মেডিকেলে পাঠানো হয়। তার অবস্থা আশঙ্কাজনক। পুলিশ ঘটনাস্থল এবং এবং হাসপাতালে রয়েছে। আমাদের উধ্বতন কর্তৃপক্ষ ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

শেয়ার করুন

এই সম্পর্কিত আরও খবর...

পোর্টাল বাস্তবায়নে : বিডি আইটি ফ্যাক্টরী লিঃ