কোম্পানীগঞ্জে ৪ ডাকাত গ্রেপ্তার, মালামাল উদ্ধার

নিজস্ব প্রতিবেদক;
  • প্রকাশিত: ২১ জুলাই ২০২০, ৪:২৭ অপরাহ্ণ | আপডেট: ১ বছর আগে

সিলেট জেলার কোম্পানীগঞ্জ উপজেলায় ৪ সদস্যের একটি ডাকাতদলকে গ্রেপ্তার করেছে পুলিশ। গ্রেপ্তারের পর ডাকাতি করে নিয়ে যাওয়া মালামালও উদ্ধার করা হয়েছে। সোমবার (২০ জুলাই) এলাকাবাসীর সহযোগীতায় রাতভর অভিযান পরিচালনা করে তাদেরকে গ্রেপ্তার ও মালামাল উদ্ধার করা হয়।

এর আগে রাত আনুমানিক দেড়টার দিকে কোম্পানীগঞ্জ উপজেলার দলইরগাঁও একার পুরানবাজারের ক্ষিরত হালদারের পুত্র পল্লি চিকিৎসক পরেশ হালদারের দোতলা ভবনে ডাকাতি করে গ্রেপ্তারকৃতরা। পরে খবর পেয়ে কোম্পানীগঞ্জ থানা পুলিশ এলাকাবাসীর সহযোগিতায় তাদেরকে গ্রেপ্তার করে।

গ্রেপ্তারকৃতরা হলেন- দলইরগাঁও (মাঝপাড়া) এলাকার ধনাই মিয়ার পুত্র আব্দুল হক (৩৫), ও সফিক মিয়ার পুত্র দেলোয়ার হোসেন (২৫), মৃত দুদু মিয়ার পুত্র আব্দুল কাদির (৫৩), মৃত খোরশেদ আলীর পুত্র কাঁচা মিয়া (৩৫)।

এসময় তাদের কাছ থেকে ডাকাতি করে নিয়ে যাওয়া নগদ চার লক্ষ টাকা, এক লক্ষ ৫৭ হাজার টাকা মূল্যের স্বর্ণালংকার ও দুইটি মোবাইল ফোন উদ্ধার করা হয়।

এ ঘটনায় বারির মালিক পরেশ হালদার বাদী হয়ে কোম্পানীগঞ্জ থানায় একটি মামলা দায়ের করেছেন বলে জানিয়েছেন কোম্পানীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কে এম নজরুল।

শেয়ার করুন

এই সম্পর্কিত আরও খবর...

পোর্টাল বাস্তবায়নে : বিডি আইটি ফ্যাক্টরী লিঃ