সিলেটে করোনা আক্রান্তের সংখ্যা সাড়ে ৩ হাজারে

নিজস্ব প্রতিবেদক ;
  • প্রকাশিত: ২০ জুলাই ২০২০, ৭:৩৩ পূর্বাহ্ণ | আপডেট: ১ বছর আগে

সিলেটে প্রতিদিন বাড়ছে করোনাভাইরাসে আক্রান্ত রোগীর সংখ্যা। বাড়ছে এ ভাইরাসে আক্রান্ত হয়ে মৃত্যুর সংখ্যাও। ইতিমধ্যে সিলেট বিভাগে আক্রান্তের সংখ্যা দাঁড়িয়েছে ৬ হাজার ৭৪২ জনে। আর এ ভাইরাসটিতে আক্রান্ত হয়ে মারা গছেন ১২১ জন।

স্বাস্থ্য অধিদপ্তর সূত্রে জানা গেছে, সোমবার (২০ জুলাই) সকাল পর্যন্ত সিলেট বিভাগে আক্রান্তের সংখ্যা ৬ হাজার ৭৪২ জন। এর মধ্যে সিলেট জেলায় সর্বোচ্চ ৩ হাজার ৫০০ জন, সুনামগঞ্জে ১ হাজার ৩১৫ জন, হবিগঞ্জে ১ হাজার ৫৮ জন ও মৌলভীবাজারের ৮৬৯ জন রয়েছেন।

সবশেষ গত ২৪ ঘন্টায় আরও ১৪০ জনকে শনাক্ত করা হয়। এর মধ্যে সিলেট জেলায় ৭০ জন, সুনামগঞ্জের ৩৭ জন, হবিগঞ্জে ৩ জন এবং মৌলভীবাজার জেলায় ৩০ জন রয়েছেন। আর এই সময়ে করোনা আক্রান্ত হয়ে তিনজনের মৃত্যু হয়েছে। এদের মধ্যে দুইজন সিলেট জেলার এবং একজন সুনামগঞ্জ জেলার বাসিন্দা।

করোনায় এ পর্যন্ত মারা গেছেন ১২১ জন। মৃতদের মধ্যে সিলেট জেলায় সর্বোচ্চ ৯০ জন, সুনামগঞ্জে ১৩ জন, হবিগঞ্জে আটজন এবং মৌলভীবাজার জেলায় দশজন রয়েছেন।

সিলেট বিভাগে ২ হাজার ৮০৫ জন করোনা আক্রান্ত রোগী সুস্থ হয়েছেন। এর মধ্যে সিলেট জেলার ৯১০ জন, সুনামগঞ্জের ৯৮১ জন, হবিগঞ্জের ৪৮১ জন ও মৌলভীবাজার জেলার ৪৩৩ জন। গত ২৪ ঘণ্টায় বিভাগে নতুন করে সুস্থ ঘোষণা করা হয়েছে ৭৩ জনকে।

করোনা আক্রান্ত ২০৩ জন রোগী বর্তমানে বিভিন্ন হাসপাতালে চিকিৎসাধীন আছেন। এর মধ্যে ৮৩ জন সিলেটের বিভিন্ন হাসপাতালে, সুনামগঞ্জের বিভিন্ন হাসপাতালে ৩৬ জন, হবিগঞ্জের হাসপাতালে ৫৯ জন ও মৌলভীবাজারে ২৫ জন।

শেয়ার করুন

এই সম্পর্কিত আরও খবর...

পোর্টাল বাস্তবায়নে : বিডি আইটি ফ্যাক্টরী লিঃ