শ্রমিকনেতা হত্যায় মামলায় আরও এক আসামি গ্রেপ্তার

নিজস্ব প্রতিবেদক;
  • প্রকাশিত: ২০ জুলাই ২০২০, ১০:৩৭ পূর্বাহ্ণ | আপডেট: ১০ মাস আগে

সিলেট বিভাগীয় ট্যাংক লরি শ্রমিক ইউনিয়নের সাধারণ সম্পাদক মো. ইকবাল হোসেন রিপন হত্যা মামলায় এজাহারনামীয় আরও এক আসামিকে গ্রেপ্তার করেছে দক্ষিণ সুরমা থানা পুলিশ। রোববার (১৯ জুলাই) শ্রীমঙ্গল বাসস্ট্যান্ডের হানিফ বাস কাউন্টার থেকে ঢাকা পালিয়ে যাওয়ার সময় তাঁকে গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তারকৃত ব্যক্তির নাম সেবুল হাসান (৩৮)। সে সিলেট মেট্রোপলিটন পুলিশের দক্ষিণ সুরমা থানা এলাকার বরইকান্দির বাসিন্দা লিলু মিয়ার পুত্র। সেবুল শ্রমিক নেতা রিপন হত্যা মামলার ৬ নং আসামি।

তাকে গ্রেপ্তারের পর আদালতে সোপর্দ করা হয়েছে বনলে জানিয়েছেন সিলেট মেট্রোপলিটন পুলিশের অতিরিক্ত উপ-কমিশনার (ট্রাফিক ও অতিরিক্ত দায়িত্বে গণমাধ্যম) জ্যোতির্ময় সরকার।

প্রসঙ্গত, গত ১০ জুলাই রাতে বাবনা পয়েন্টে বাবনা রেস্টুরেন্টের সামনে সন্ত্রাসী হামলার শিকার হন সিলেট বিভাগীয় ত্যাংক লরি শ্রমিক ইউনিয়নের সাধারণ সম্পাদক মো, ইকবাল হোসেন রিপন। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাঁকে মৃত ঘোষণা করেন। এসময় শ্রমিক নেতা রিপনের সাথে থাকা বাবুল তালুকদার নামের একজনও গুরুতর আহত হন। পরদিন নিহত রিপনের স্ত্রী ফারজানা আক্তার বাদী হয়ে ১৩ জনের নাম উল্লেখ করে আরো কয়েকজনকে অজ্ঞাত করে একটি হত্যা মামলা দায়ের করেন। এ মামলায় মো. তারেক আহমদ নামের এক আসামি আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছে। মামলায় ইতোমধ্যে ৮ জনকে গ্রেপ্তার করেছে পুলিশ।

শেয়ার করুন

এই সম্পর্কিত আরও খবর...

পোর্টাল বাস্তবায়নে : বিডি আইটি ফ্যাক্টরী লিঃ