লাখাইয়ের সাতাউক মধ্যগ্রাম ছাত্র ফোরামের পূর্ণাঙ্গ কমিটি গঠন

লাখাই প্রতিনিধি;
  • প্রকাশিত: ২০ জুলাই ২০২০, ১০:২৫ পূর্বাহ্ণ | আপডেট: ১০ মাস আগে

‘শিক্ষার সাজে মানবিক কাজে’ এই স্লোগানকে ধারণকে করে সকলের সম্মিলিত প্রচেষ্টা ও আন্তরিকতায় এগিয়ে যাওয়ার প্রত্যয় নিয়ে “সাতাউক মধ্যগ্রাম ছাত্র ফোরাম” এর কমিটি গঠন করা হয়েছে। কমিটিতে সাইফুল ইসলাম আজাদকে সভাপতি ও শিপার মাহমুদ জুম্মানকে সাধারণ সম্পাদক হিসেবে মনোনীত করা হয়।

ফোরামের নব-নির্বাচিত সভাপতি সাইফুল ইসলাম আজাদ বলেন, ২০১৯ সালের ২৭ মে থেকে আমাদের ছাত্র ফোরামের পক্ষ থেকে সামাজিক ও মানবিক কার্যক্রম পরিচালনা করে আসছি। করোনাকালীন সময়েও আমাদের সংগঠনের উদ্যোগে খাদ্য-সামগ্রী বিতরণসহ নানা ধরণের কর্মসূচি পালন করেছি।

ফোরামের সাধারণ সম্পাদক শিপার মাহমুদ জুম্মান বলেন, অসঙ্গতি ও অমানবিক কর্মকাণ্ড থেকে সমাজকে আলোর পথে নিয়ে আসতে ছাত্র ফোরামের যথার্থ ভূমিকা থাকবে।

কমিটিতে অন্যান্যরা হলেন সহ-সভাপতি: আব্দুল্লাহ আল মামুন রনি, আবু সাঈদ আল কারিম শামীম, সহ-সাধারণ সম্পাদক: আতাউর রহমান মাহি, সাংগঠনিক সম্পাদক: রফিকুল ইসলাম, সহ-সাংগঠনিক: মীর রাজিক আহমেদ, প্রচার সম্পাদক: আরিফুল ইসলাম, অর্থ সম্পাদক: আরিফ বিল্লাহ, আইন সম্পাদক: গোলাম কিবরিয়া, ধর্ম বিষয়ক সম্পাদক: আলী আশরাফ, ক্রীড়া সম্পাদক: সানভীর সাদমান সোহাইল, ছাত্র কল্যাণ সম্পাদক: আবু বকর সিদ্দিক, প্রবাসী কল্যাণ সম্পাদক: শাহরিয়ার ইমন হৃদয়, সংস্কৃতি বিষয়ক সম্পাদক ইমতিয়াজ তানভীর, সমাজ কল্যাণ সম্পাদক: সাইফুল ইসলাম উজ্জ্বল, দপ্তর সম্পাদক: তাসরিফ আজমান, সদস্য: হা. জাবের মাহমুদ জোবায়ের, ইয়াহিয়া আজাদ, ইকরামুল হক, মঈন আজাদ, ইসমাঈল আহমেদ ইমন, জহিরুল ইসলাম, মীর রাসেল আহমেদ, শাহরিয়ার ইসলাম শুভ।

শেয়ার করুন

এই সম্পর্কিত আরও খবর...

পোর্টাল বাস্তবায়নে : বিডি আইটি ফ্যাক্টরী লিঃ