জগন্নাথপুরে নৌকা বিদ্যুতায়িত, পানিতে পড়ে শ্রমিক নিখোঁজ

জগন্নাথপুর প্রতিনিধি;
  • প্রকাশিত: ২০ জুলাই ২০২০, ৪:৪৮ অপরাহ্ণ | আপডেট: ৭ মাস আগে

জগন্নাথপুর উপজেলায় বিদ্যুতায়িত হয়ে নৌকা থেকে পানিতে পড়ে এক শ্রমিক নিখোঁজ হয়েছেন। আলী হোসেন (১৮) নামের ওই শ্রমিক দিরাই উপজেলার ভাটিপাড়া ইউনিয়নের শরিপপুর গ্রামের গৌছ আলীর ছেলে। ঘটনাটি ঘটেছে সোমবার বিকেল সাড়ে ৫টায় জগন্নাথপুর পৌর এলাকার পশ্চিম ভবানীপুর এলাকায়। জগন্নাথপুর থানা পুলিশ ও ফায়ার সার্ভিসের একটি দল নিখোঁজ শ্রমিক উদ্ধারে কাজ করছে।

পুলিশ ও এলাকাবাসী সূত্র জানায় দিরাই উপজেলার ভাটিপাড়া ইউনিয়নের শরীফপুর গ্রাম থেকে জগন্নাথপুর পৌর এলাকার পশ্চিম ভবানীপুর গ্রামের আব্দুল হান্নানের বাড়িতে ইট নিয়ে আসেন ইট বিক্রেতা আছির উদ্দিন। ইট রেখে বাড়ি ফেরার পথে পশ্চিম ভবানীপুর এলাকার সেতুর ওপর দিয়ে বিদ্যুতের তারে নৌকার লগি লেগে তিনজন শ্রমিক নৌকা থেকে পানিতে পড়ে যায়। তাৎক্ষণিকভাবে দুই জন শ্রমিক পাড়ে উঠতে পারলেও একজন নিখোঁজ হয়ে যায়। খবর পেয়ে পুলিশ ও জগন্নাথপুর ফায়ার সার্ভিসের একটি দল ঘটনাস্থলে পৌঁছে নিখোঁজ শ্রমিক কে উদ্ধারে চেষ্টা চালায়।

ইট বিক্রেতা শরিফপুর গ্রামের আছির উদ্দিন জানান, ছয়জন শ্রমিক নিয়ে তিনি ইট বিক্রি করতে এসেছিলেন। ফেরার পথে বিদ্যুতের তারে নৌকার লগি লেগে তিনজন শ্রমিক নৌকা থেকে পানিতে পড়ে যায়। দুই জন পাড়ে উঠতে পারলেও একজন নিখোঁজ রয়েছেন।

ঘটনাস্থল পরিদর্শনকারী জগন্নাথপুর ফায়ার সার্ভিসের ফায়ারম্যান শাহীন আলম জানান, যে জায়গায় দুর্ঘটনা ঘটেছে সেখানে তীব্র স্রোত রয়েছে। জগন্নাথপুরে ফায়ার সার্ভিসের ডুবুরি দল না থাকায় সিলেটে খবর দেওয়া হয়েছে। স্থানীয় লোকজনকে নিয়ে শ্রমিক কে উদ্ধারে চেষ্টা করছি।
জগন্নাথপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি ইখতিয়ার উদ্দিন চৌধুরী জানান, নিখোঁজ নৌ শ্রমিক উদ্ধারে আমরা কাজ শুরু করেছি।
জগন্নাথপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা (অতিরিক্ত দায়িত্ব) সহকারী কমিশনার (ভূমি) ইয়াসির আরাফাত বলেন, খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছে নিখোঁজ শ্রমিক কে উদ্ধারের কাজ তদারকি করছি।

শেয়ার করুন

এই সম্পর্কিত আরও খবর...

পোর্টাল বাস্তবায়নে : বিডি আইটি ফ্যাক্টরী লিঃ