চুনারুঘাটে বসতবাড়ি উপহার পেলেন মুক্তিযোদ্ধা আব্দুর রশীদ

চুনারুঘাট প্রতিনিধি;
  • প্রকাশিত: ২০ জুলাই ২০২০, ১২:০৬ অপরাহ্ণ | আপডেট: ১০ মাস আগে

সেনাপ্রধানের উপহার হিসেবে বসতবাড়ি পেয়েছেন বীর মুক্তিযোদ্ধা আব্দুর রশীদ। তিনি চুনারুঘাট উপজেলার আহম্মদাবাদ ইউনিয়নের আলীরাজাপুর গ্রামের বাসিন্দা।

আজ সোমবার (২০ জুলাই) দুপুরে এ মুক্তিযোদ্ধার হাতে নতুন ঘরের চাবি তুলে দেন বাংলাদেশ সেনাবাহিনীর ১৩ ইস্টবেঙ্গল রেজিমেন্টের অধিনায়ক লেঃ কর্নেল খন্দকার মেহেদী আল মাহমুদ।

এ সময় উপস্থিত ছিলেন, ক্যাপ্টেন শরিফুল ইসলাম, স্থানীয় ইউপি চেয়ারম্যান সনজু চৌধুরী, সাংবাদিক রতন আহমেদ, রায়হান আহমেদ ও মো. জামান শিপন।

লেঃ কর্নেল মেহেদী আল মাহমুদ বলেন, বীর মুক্তিযোদ্ধাদের আত্মত্যাগের বিনিময়ে আজ আমাদের সোনার বাংলাদেশ। বাংলাদেশ সেনাবাহিনীর পক্ষ থেকে প্রকৃত গৃহহীন ও দুস্থ সেনা মুক্তিযোদ্ধাদের বসতবাড়ি উপহার প্রদানের ধারাবাহিকতায় এই ঘর হস্তান্তর করা হলো। সেনাবাহিনীর প্রধান জেনারেল আজিজ আহমেদ দায়িত্বভার গ্রহনের পর সমগ্র দেশে মুক্তিযোদ্ধাদের অকৃত্রিম ত্যাগ ও দেশপ্রেমের কথা সশ্রদ্ধচিত্তে স্মরণ করে তাঁদের দুঃখ-কষ্ট লাঘব করার লক্ষ্যে বসতবাড়ি নির্মাণ করার উদ্যোগ গ্রহণ করেছেন। এই চলমান প্রক্রিয়ার অংশ হিসেবে বীর মুক্তিসেনা আব্দুর রশীদকে বসতঘর উপহার দেওয়া হয়েছে।

তিনি আরও বলেন, ১৭ পদাতিক ব্রিগেডের কমান্ডার ব্রিগেডিয়ার জেনারেল আল ফারুক সিদ্দিকীর তত্ত্বাবধানে প্রকল্পটি সুষ্ঠুভাবে সম্পন্ন হয়েছে।

শেয়ার করুন

এই সম্পর্কিত আরও খবর...

পোর্টাল বাস্তবায়নে : বিডি আইটি ফ্যাক্টরী লিঃ