গোয়াইনঘাট প্রবাসী ট্রাস্ট’র আহ্বায়ক কমিটি গঠন, রশিদ আহমদ আহবায়ক

গোয়াইনঘাট প্রতিনিধি;
  • প্রকাশিত: ২০ জুলাই ২০২০, ১২:১৪ অপরাহ্ণ | আপডেট: ১০ মাস আগে

সিলেটের গোয়াইনঘাটে প্রবাসী ট্রাস্টের ৩ সদস্যের কেন্দ্রীয় নতুন আহ্বায়ক কমিটি গঠন করা হয়েছে। যুক্তরাষ্ট্র প্রবাসী লেখক সাংবাদিক মাওলানা রশীদ আহমদকে আহ্বায়ক নির্বাচিত হয়েছেন।

সোমবার সংগঠনের বিশেষ সভা শেষে আহবায়ক কমিটির ঘোষণা করা হয়।

কমিটির অন্যরা হলেন যুগ্ম আহ্বায়ক গ্রীস প্রবাসী মুহাম্মদ জালাল উদ্দিন ও যুক্তরাষ্ট্র প্রবাসী আব্দুল খালিক।

ট্রাস্টিবোর্ড সূত্র জানায়, পূরাতন কেন্দ্রীয় কমিটির মেয়াদ উত্তীর্ণ হওয়ার পর দীর্ঘ দিন থেকে সংগঠনের ট্রাস্টি বোর্ডই সব গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত ও কার্যাবলী সম্পাদন করে চলেছিল। কিছু সাংগঠনিক অবকাঠামোগত অসুবিধা ও বৈশ্বিক মহামারী কোভিট-১৯ এর কারণে প্রবাসী ট্রাস্টের কমিটি গঠন প্রক্রিয়ায় কিছুটা বিলম্ব হয় । এজন্য ট্রস্টিবোর্ড সংগঠন সংশ্লিষ্ট সকলের প্রতি দুঃখ প্রকাশ করে ক্ষমা সুন্দর দৃষ্টিতে দেখার অনুরোধ জানায়।

গেলো ৩/৪ দিন থেকে সংগঠনের অনলাইন গ্রুপে বিভিন্ন বিষয়ে মতামত ও প্রস্তাবনার চুলচেরা বিশ্লেষণ করে সংগঠনের ট্রাস্টি বোর্ড নতুন কেন্দ্রীয় কমিটি গঠনের লক্ষে মিডিয়া ব্যক্তিত্ব ও আলেমে দ্বীন, গোয়াইনঘাটের কৃতি সন্তান মাওলানা রশীদ আহমদকে প্রধান করে সর্বসম্মতিক্রমে তিন সদস্যের এই আহ্বায়ক কমিটি গঠনের সিদ্ধান্ত গ্রহণ করে |

গঠিত আহ্বায়ক কমিটি সংগঠনের সার্বিক উন্নতি ও অগ্রগতির দিক চিন্তা করে বিশ্বের বিভিন্ন দেশ থেকে পরিচিত, মেধাবী ও পরিশ্রমী প্রবাসী সৈনিকদের নিয়ে সবার প্রিয় সংগঠন ‌’গোয়াইনঘাট প্রবাসী ট্রাস্ট’র সময়োপযোগী, কর্মমুখী এবং শক্তিশালী একটি কেন্দ্রীয় কমিটি উপহার দেবে বলে ট্রাস্টিবোর্ড প্রত্যাশা ব্যক্ত করেছে।

শেয়ার করুন

এই সম্পর্কিত আরও খবর...

পোর্টাল বাস্তবায়নে : বিডি আইটি ফ্যাক্টরী লিঃ