গোয়াইনঘাটে পুলিশের অভিযানে ৪ মাদক ব্যবসায়ী গ্রেপ্তার

নিজস্ব প্রতিবেদক;
  • প্রকাশিত: ২০ জুলাই ২০২০, ১১:৫৫ পূর্বাহ্ণ | আপডেট: ৭ মাস আগে

মাদক বিরোধী চলামান অভিযানে গোয়াইনঘাট থানা পুলিশের বিশেষ অভিযানে গত ২৪ ঘন্টায় বিভিন্ন এলাকায় ভারতীয় মদ এবং ফেনসিডিল ৪ মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করা হয়েছে।

পুলিশ সুপার মোহাম্মদ ফরিদ উদ্দিন পিপিএম এর নির্দেশনায় গতকাল রবিবার (১৯ জুলাই) গোয়াইনঘাট থানার এসআই মাছুম আলম অভিযান পরিচালনা করে নয়াবস্তি এলাকার মাদক ব্যবসায়ী রেনু মিয়ার পুত্র মফিজ মিয়া (৪৫) ও মৃত আফজ উদ্দিনের পুত্র ফরিদ মিয়া (৪০) কে গ্রেপ্তার করা হয়। তাদের কাছ থেকে ৭ বোতল ভারতীয় মদ উদ্ধার করা হয়।

অপর এক অভিযানে সালুটিকর তদন্ত কেন্দ্রের এসআই খালেদ মিয়া অভিযান পরিচালনা করে গোয়াইনঘাট থানার লামাপাড়া এলাকার মাদক ব্যবসায়ী মৃত আলকাছ মিয়ার পুত্র মোঃ কালা মিয়া (৩০) কে ০৬ (ছয়) বোতল ফেন্সিডিল সহ গ্রেফতার করে।

এছাড়া গোয়াইনঘাট থানার এসআই আব্দুল মন্নান অভিযান পরিচালনা করে মামার দোকান এলাকার মাদক ব্যবসায়ী মৃত মনা মিয়ার পুত্র রাজন আহমেদ (৩০) কে ০২ (দুই) বোতল ভারতীয় মদ সহ গ্রেফতার করে। ৎ

তাদের বিরুদ্ধে মাদক দ্রব্য নিয়ন্ত্রন আইনে গোয়াইনঘাট থানায় পৃথক তিনটি মামলা দায়ের করা হয়েছে।এছাড়াও গ্রেফতারী পরোয়ানামূলে অপর এক আসামীকে গ্রেফতার করেছে গোয়াইনঘাট থানা পুলিশ।

ঘটনার সত্যতা নিশ্চিত করে অতিরিক্ত পুলিশ সুপার (সদর ও মিডিয়া) মো: লুৎফর রহমান জানান, পুলিশ সুপার মহোদয় এর নির্দেশে সিলেট জেলা কে মাদক মুক্ত করার পরিকল্পনার অংশ হিসেবে গোয়াইনঘাটে পৃথক অভিযানে মদ এবং ফেনসিডিল সহ চারজন এবং গ্রেফতারী পরোয়ানা মূলে একজন কে গ্রেফতার করেছে পুলিশ। মাদকের বিরুদ্ধে এরকম অভিযান অব্যাহত থাকবে।

শেয়ার করুন

এই সম্পর্কিত আরও খবর...

পোর্টাল বাস্তবায়নে : বিডি আইটি ফ্যাক্টরী লিঃ