সিলেটে শ্রমিকনেতা হত্যা মামলায় আরও ২ জন গ্রেপ্তার

নিজস্ব প্রতিবেদক;
  • প্রকাশিত: ১৯ জুলাই ২০২০, ৪:২৮ অপরাহ্ণ | আপডেট: ১ বছর আগে

সিলেট বিভাগীয় ট্যাংক লরি শ্রমিক ইউনিয়নের সাধারণ সম্পাদক মো. ইকবাল হোসেন রিপন হত্যা মামলায় আরো ২ জনকে গ্রেপ্তার করেছে পুলিশ। গ্রেপ্তারকৃতরা হলেন- বরইকান্দি এলাকার বাসিন্দা মৃত ফারুক মিয়ার পুত্র মনির আহমদ ওরফে ইমন (৩৫) ও ব্রাহ্মনবারিয়ার নাসিরনগর এলাকার শামসুল হকের পুত্র মো. আয়নুল হক। তিনি বর্তমানে বরইকান্দি এলাকায় বসবাস করছেন।

রোববার (১৯ জুলাই) দুপুর আনুমানিক সাড়ে ১২ টার দিকে তাদের দুইজনকে গ্রেপ্তার করে সিলেট মেট্রোপলিটন পুলিশের দক্ষিণসুরমা থানা।

গ্রেপ্তার মনির আহমদ শ্রমিকনেতা রিপন হত্যা মামলার ২য় আসামি রিমু এর আপন ছোট ভাই বলে জানিয়েছে পুলিশ। গ্রেপ্তারের পর তাদের দুইজনকে আদালতে সোপর্দ করা হয়েছে বলে জানিয়েছেন সিলেট মেট্রোপলিটন পুলিশের অতিরিক্ত উপ-কমিশনার (ট্রাফিক ও অতিরিক্ত দায়িত্বে গণমাধ্যম) জ্যোতির্ময় সরকার।

প্রসঙ্গত, গত ১০ জুলাই রাতে বাবনা পয়েন্টে বাবনা রেস্টুরেন্টের সামনে সন্ত্রাসী হামলার শিকার হন সিলেট বিভাগীয় ত্যাংক লরি শ্রমিক ইউনিয়নের সাধারণ সম্পাদক মো, ইকবাল হোসেন রিপন। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাঁকে মৃত ঘোষণা করেন। এসময় শ্রমিক নেতা রিপনের সাথে থাকা বাবুল তালুকদার নামের একজনও গুরুতর আহত হন। পরদিন নিহত রিপনের স্ত্রী ফারজানা আক্তার বাদী হয়ে ১৩ জনের নাম উল্লেখ করে আরো কয়েকজনকে অজ্ঞাত করে একটি হত্যা মামলা দায়ের করেন। এ মামলায় মো. তারেক আহমদ নামের এক আসামি আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছে।

শেয়ার করুন

এই সম্পর্কিত আরও খবর...

পোর্টাল বাস্তবায়নে : বিডি আইটি ফ্যাক্টরী লিঃ