রোটারি ক্লাব অব সিলেট সিটি’র ১ম ক্লাব মিটিং ও শিক্ষা উপকরণ বিতরণ

সিলেট ডায়রি ডেস্ক;
  • প্রকাশিত: ১৯ জুলাই ২০২০, ১১:৫০ পূর্বাহ্ণ | আপডেট: ২ বছর আগে

রোটারি ডিস্ট্রিক্ট (৩২৮২) গভর্নর ড. বেলাল উদ্দিন আহমদ বলেছেন, রোটারিয়ানরা সব সময় ভালো কাজ করে এবং অন্যকে করার জন্য উৎসাহিত করে। মানবতার সেবার লক্ষ্যে গড়ে উঠা রোটারি ক্লাব বিশ্বের বিভিন্ন দেশে জনকল্যাণমূখী কার্যক্রম পরিচালনা করে গোটা রোটারি অঙ্গনকে নিজস্ব মহিমায় উদ্ভাসিত হয়েছে। এ জন্য রোটারিয়ানদের আরো বেশি করে জনকল্যাণমূখী কাজ করতে হবে। নিজ নিজ অবস্থাান থেকে কাজ করলে সর্বত্র রোটারিয়ানদের মহিমা আরো ছড়িয়ে পড়বে।
তিনি ১৮জুলাই শনিবার সন্ধ্যায় সিলেট নগরীর ফরচুন গার্ডেনে রোটারি ক্লাব অব সিলেট সিটির কলার চেঞ্জওভার, প্রথম ক্লাব মিটিং ও শিক্ষা উপকরণ বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি’র বক্তব্যে উপরোক্ত কথা বলেন।
অনুষ্টানে প্রথম পর্বে সভাপতিত্ব করেন বিদায়ী প্রেসিডেন্ট রোটারিয়ান একেএম কামার“জ্জামান মাসুম এবং দ্বিতীয় পর্বে সভাপতিত্ব করেন নবনির্বাচিত প্রেসিডেন্ট রোটারিয়ান মোঃ আমিনুল ইসলাম ।

অনুষ্ঠানে গর্ভনরের উপস্থিাতিতে নবনির্বাচিত প্রেসিডেন্টকে কলার পরিয়ে দেয়া হয়। অনুষ্ঠানের বক্তব্য রাখেন রোটারিয়ান ডিস্ট্রিক্ট সেক্রেটারি রোটারিয়ান পিপি রেজাউল করিম জুবায়ের, অ্যাসাইনড অ্যাসিস্ট্যান্ট গভর্নর রোটারিয়ান অংশুমান ভট্টাচার্য, সাবেক ডিস্ট্রিক্ট এক্সিকিউটিভ সেক্রেটারী রোটারিয়ান সেলিম খান, সাবেক ডিস্ট্রিক্ট ট্রেজারার রোটারিয়ান মিজানুর রহমান, পিএজি রোটারিয়ান এম এ ওয়াদুদ আল মামুন, রোটারিয়ান রেহান উদ্দিন রায়হান, রোটারি ক্লাব অব সিলেট সিটির ভাইস প্রেসিডেন্ট রোটারিয়ান এস এ শফি। উপস্থিাত ছিলেন রোটারি ক্লাব অব সিলেট সিটির ভাইস প্রসিডেন্ট রোটারিয়ান অ্যাড. তাসলিমা আকতার, সেক্রেটারি রোটারিয়ান তানিয়া সুলতানা, ট্রেজারার রোটারিয়ান আনিসুর রহমান,সাবেক সেক্রেটারী রোটারিয়ান মোহাম্মদ নুর“র রহমান, বাংলাদেশ ব্যাংক, সিলেটের যুগ্ম পরিচালক মোজতবা র“ম্মান চৌধুরী ও মোহাম্মদ আলী আকতার, রোটারিয়ান আহসান হাবিব, রোটারিয়ান উজ্জ্বল আহমদ, রোটারিয়ান আশরাফ হোসেন, রোটারিয়ান আব্দুল হাফিজ, জৈন্তাপুর তৈয়ব আলী ডিগ্রি কলেজের সহকারী অধ্যাপক মোঃ মাসুক আহমদ, বিশিষ্ট ব্যবসায়ী আব্দুল্লাহ আল মামুন সুজেল, মোছাঃ দিলারা হাসান, বদরুন নাহার প্রমুখ।
অনুষ্ঠানের দ্বিতীয় পর্বে রোটারি ক্লাব অব সিলেট সিটির উদ্যোগে কৃতী শিক্ষার্থীদের মধ্যে শিক্ষা উপকরণ বিতরণ করেন ডিস্ট্রিক্ট গভর্নর ড. বেলাল উদ্দিন আহমদ সহ অন্যান্য অতিথিবৃন্দ।

শেয়ার করুন

এই সম্পর্কিত আরও খবর...

পোর্টাল বাস্তবায়নে : বিডি আইটি ফ্যাক্টরী লিঃ