তাহিরপুরে নৌকা ডুবে নিখোঁজ যুবকের লাশ উদ্ধার

তাহিরপুর প্রতিনিধি;
  • প্রকাশিত: ১৯ জুলাই ২০২০, ১১:১৮ পূর্বাহ্ণ | আপডেট: ১০ মাস আগে

সুনামগঞ্জের তাহিরপুর উপজেলায় নৌকা ডুবে মোঃ তৌফিক মিয়া (৩০)নামে এক যুবক নিখোঁজের পর আজ সকাল সাড়ে ৯ টায় লাশ উদ্ধার করেছে স্থানীয়রা। উদ্ধার হওয়া যুবক উপজেলার শ্রীপুর উত্তর ইউনিয়নের খলিশাজুড়ি গ্রামের মুক্তিযুদ্ধা সিরাজ মিয়ার ছেলে ও নতুন বাজারের একজন চা বিক্রেতা।

এর পূর্বে শনিবার(১৮,০৭,২০৩০)রাত ৯টার দিকে উপজেলার শ্রীপুর (উত্তর)ইউনিয়নর পাটলাই নদীতে এই নৌকা ডুবির ঘটনায় তৌফিক নিখোঁজ ছিল।

পুলিশ ও স্থানীয় এলাকাবাসী জানাযায়, শনিবার রাত ৯টার দিকে উপজেলার দক্ষিণ বড়দল ইউনিয়নের নালেরবন্ধ গ্রামের সামছুল হকের ছেলে মাঝি সাজিলক বালিয়াঘাট নতুন বাজার থেকে ১৮জন যাত্রী নিয়ে ছোট একটি কাঠের নৌকা দিয়ে খলিশাজুড়ি ও নালেরবন্ধ গ্রামের উদ্দ্যেশে রওনা করে।
পাটলাই নদীর মধ্য স্থানে হঠাৎ ধমকা বাতাস আর ঢেউয়ের কবলে পড়ে নৌকাটি ডুবে যায়। নৌকা ডুবার পর সবার চিৎকার শুনে আশ পাশের গ্রামের বাসিন্দারা গিয়ে ১৭জন কে উদ্ধার করলেও তৌফিক মিয়া নিখোঁজ রয়েছিল। রাত ১১টা পর্যন্ত স্থানীয়রা নৌকা নিয়ে উদ্ধার কাজ চালালেও তাকে পায়নি।

তাহিরপুর থানার ওসি মোঃ আতিকুর রহমান জানান , রাত ৯টার দিকে পাটলাই নদীতে একটি নৌকা ডুবে একজন নিখোঁজ হওয়ার সংবাদ শুনেছি। সকালে নৌকা ডুবে যাওয়া স্থানেই লাশ ভেসে উঠলে এলাকায় লোকজন উদ্ধার করে।

শেয়ার করুন

এই সম্পর্কিত আরও খবর...

পোর্টাল বাস্তবায়নে : বিডি আইটি ফ্যাক্টরী লিঃ