চোরাই মাল সহ ৫টি মামলার আসামী গ্রেফতার

নিজস্ব প্রতিবেদক;
  • প্রকাশিত: ১৯ জুলাই ২০২০, ৫:০১ অপরাহ্ণ | আপডেট: ১১ মাস আগে

সিলেট নগরীর লাল দিঘীরপাড় থেকে চোরাই মাল সহ ৫টি মামলার আসামীকে গ্রেফতার করা হয়েছে। রোববার নগরীর লালাদিঘীরপাড়ে আকবুল হোসেন এর কলোনী থেকে তাকে গ্রেফতার করা হয়। সে সুনামগঞ্জের দিরাই উপজেলার নোয়াগাও গ্রামের মৃত আলী হোসেনের ছেলে রাজিব হোসেন (২৮)। বর্তমানে সে লালদিঘীরপাড় একটি কলোনীতে বসবাস করছে।

পুলিশ জানায়, চোরাইকৃত মালামাল ক্রয়-বিক্রয় চলছে এমন গোপন সংবাদের ভিত্তিতে উপ-পুলিশ কমিশনার (উত্তর) আজবাহার আলী শেখ পিপিএম এর সার্বিক নির্দেশনায় কোতোয়ালী মডেল থানার একটি চৌকস দল অভিযান পরিচালনা করে তাকে গ্রেফতার করা হয়। এসময় তার কাছ থেকে চোরাইকৃত ৫টি ইমিটিশনের বালা, ১জোড়া ইমিটিশনের জুমকা, ১টি Samsang মোবাইল সেট, ১টি ওয়ালটন MM-20 মডেলের মোবাইল সেট, ১টি কালো কালার ওয়ালটন L-4 মোবাইল সেট, ১টি OPPO মোবাইল সেট, ৫টি Lux সাবান, ১১টি ছোট Tibet সাবান এবং চোরাই কাজে ব্যবহৃত ০১টি লোহার তৈরী রেঞ্জ, ও ০১টি ধারালো বাটযুক্ত চাকু উদ্ধার করা হয়।

পরে এসআই রেজাউল করিম বাদী হয়ে কোতোয়ালী মডেল থানার মামলা (নং-২৬/১৯.০৭.২০২০) দায়ের করে আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়। এছাড়াও তার বিরুদ্ধে বিভিন্ন থানায় ৫টি মামলা রয়েছে।

শেয়ার করুন

এই সম্পর্কিত আরও খবর...

পোর্টাল বাস্তবায়নে : বিডি আইটি ফ্যাক্টরী লিঃ