আজমিরীগঞ্জে ভাইয়ের হাতে ভাই খুন

আজমিরীগঞ্জ প্রতিনিধি;
  • প্রকাশিত: ১৯ জুলাই ২০২০, ৪:৩৪ অপরাহ্ণ | আপডেট: ৮ মাস আগে

হবিগঞ্জের আজমিরীগঞ্জে মানসিক ভারসাম্যহীন ভাইয়ের হাতে বড় ভাই খুন হয়েছেন। নিহত পিংকু মোদক (৩৭) আজমিরীগঞ্জ পৌরসভার ৮নং ওয়ার্ডের পুকুড়পাড় গ্রামের মানিক মোদকের ছেলে।
স্থানীয় সূত্রে জানা যায়, মানিক মোদকের ছেলে মানসিক ভারসাম্যহীন রিংকু মোদক (৩৫) কয়েক দিন আগে পরিবারের কাউকে কিছু না বলে হবিগঞ্জ শহরে চলে যান। সেখানে তার এক আত্মীয় রিংকুকে দেখে বাড়িতে খবর দেন। সংবাদ পেয়ে রিংকুর পরিবারের লোকজন বানিয়াচং উপজেলার আদর্শ বাজারে ব্যবসায়কি কাজে থাকা রিংকুর বড় ভাই পিংকু মোদককে ফোনে বিষয়টি জানান। পিংকু তার ভাইকে ফেরত আনতে শনিবার দুপুরে হবিগঞ্জের ঘাঠিয়া বাজারে গিয়ে তার সৎ মামা লিটন কুড়ির দোকানের সামনে রিংকুকে দেখতে পান। এসময় তিনি রিংকুকে বাড়িতে ফেরত যাওয়ার কথা বললে মানসিক ভারসাম্যহীন রিংকু তার কোমরে থাকা ছুরি দিয়ে বড় ভাইকে আঘাত করে। এতে সেখানেই লুটিয়ে পড়েন পিংকু। উপস্থিত লোকজন তাকে উদ্ধার করে হবিগঞ্জ সদর হাসপাতালে নিয়ে যান। সেখানে পিংকুর অবস্থার অবনতি হলে উন্নত চিকিৎসার জন্য তাকে সিলেটে প্রেরণ করা হয়। চিকিৎসাধীন অবস্থায় রোববার বিকেল ৫টার দিকে মারা যান পিংকু।
এদিকে, ভাইকে ছুরিকাঘাত করে হাতে থাকা ছুরি নিয়ে বানিয়াচং-আজমিরীগঞ্জ সার্কেল অফিসে গিয়ে রিংকু চিৎকার করতে থাকে। এসময় সেখানে তাকে আটক করে থানায় প্রেরণ করা হয়।
বানিয়াচং-আজমিরীগঞ্জ সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার শেখ মো. সেলিম এ ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

শেয়ার করুন

এই সম্পর্কিত আরও খবর...

পোর্টাল বাস্তবায়নে : বিডি আইটি ফ্যাক্টরী লিঃ