তাহিরপুরের চেয়ারম্যান বাবুল ও তার স্ত্রী করোনা মুক্ত

তাহিরপুর প্রতিনিধি;
  • প্রকাশিত: ১৮ জুলাই ২০২০, ১০:৪০ পূর্বাহ্ণ | আপডেট: ১০ মাস আগে

সুনামগঞ্জের তাহিরপুর উপজেলা পরিষদ চেয়ারম্যান,জেলা আওয়ামী লীগের কৃষি ও সমবায় বিষয়ক সম্পাদক করুনা সিন্ধু চৌধুরী বাবুল ও তার স্ত্রী করোনা মুক্ত হয়েছেন।

গত কাল শুক্রবার(১৭,০৭,২০২০)রাতে করোনা রিপোর্টে নেগেটিভ এসেছেন এর সত্যতা নিশ্চিত করেছেন তিনি নিজেই।

এর পূর্বে গত ২৭জুন জানতে পারেন তিনি ও তাঁর স্ত্রীর করোনা পজিটিভ। এরপর তিনি সুনামগঞ্জ শহরে নিজের বাসায় ডাক্তারদের নিবিড় পর্যবেক্ষণে আইসোলেশনে ছিলেন।

জানা যায়, করোনা ভাইরাসের সংক্রমের শুরু থেকে তিনি উপজেলার প্রত্যন্ত অঞ্চলে ছুটে চলেছেন কখনো করোনা রোগীর হোম কোয়ারেন্টািন নিশ্চিত করতে,কখনো জনসচেতনতা সৃষ্টি করতে বা ত্রাণ বিতরণে। জনপ্রতিনিধি হিসেবে তিনি মিশে গিয়েছিলেন জনতার সাথে। সেই করোনা এখন বাসা বেধেছে তার শরীরে।

সবার প্রতি কৃতজ্ঞতা জানিয়ে করুনা সিন্ধু চৌধুরী বাবুল জানান,আমি ও আমার সহধর্মিণী বৈশ্বিক মহামারি করোনাভাইরাস পজেটিভ রিপোর্ট আসায় চিকিৎসক এর পরামর্শ অনুযায়ী পরিবার নিয়ে হোম আইসোলেশন এ থেকে প্রয়োজনীয় ঔষধ সেবনের পর সবার দোয়ায় আমি,আমার স্ত্রী করোনা নেগেটিভ আসায় কৃতজ্ঞতা জ্ঞাপন করছি। সেই সাতে সকল আত্মীয়,বন্ধু বান্ধব,রাজনৈতিক সকল নেতা-কর্মী সহকর্মী, প্রশাসন,স্বাস্থ্যবিভাগ সকল শুভাকাঙ্ক্ষীদের প্রতি যারা আমার এই অসুস্থতা জনিত সময়ে প্রতিনিয়ত ফোনে খোজখবর রেখেছেন, সহমর্মিতা প্রকাশ করেছেন, দোয়া করেছেন।

আপনারা আমার এই অসুস্থতার সময়ে যেভাবে আমার পাশে থেকেছেন, মনোবল দিয়েছেন আপনাদের এই ঋণ আমি জীবনে ও শোধ করতে পারবো না। দোয়া করবে সবসময় যেন এভাবে আপনাদের ভালোবাসায় থাকতে পারি আর আপনাদের কল্যানেই বাকী জীবন কাজ করতে পারি।

শেয়ার করুন

এই সম্পর্কিত আরও খবর...

পোর্টাল বাস্তবায়নে : বিডি আইটি ফ্যাক্টরী লিঃ