জকিগঞ্জে মাদকের বিরুদ্ধে পুলিশের জিরো টলারেন্স

প্রতিনিধি,জকিগঞ্জ ;
  • প্রকাশিত: ১৮ জুলাই ২০২০, ৫:৩৬ অপরাহ্ণ | আপডেট: ১১ মাস আগে

সিলেটের জকিগঞ্জে মাদকের বিরুদ্ধে চলছে পুলিশের চিরুনী অভিযান চলছে।

জকিগঞ্জ উপজেলা অফিসার ইনচার্জ মীর মো. আব্দুন নাসের বলেন, গত শুক্রবার (১৭জুলাই) রাত ১০টায় জকিগঞ্জ থানার ২নং বিরশ্রী ইউনিয়নের পশ্চিম বড়পাথর সাকিনে বিশেষ অভিযান পরিচালনা করে মনা মিয়ার বাড়ির রাস্তার সামনে জকিগঞ্জ-শেওলা রাস্তার ব্রীজের উপর থেকে শহীদ আহমদ (২৯) এর শরীরে তল্লাশি করে ২০ পিস ইয়াবা উদ্দার করা হয়। সে উপজেলার পশ্চিম বড় পাথর গ্রামের মৃত সিকন্দর আলীর ছেলে। এ ঘটনা তার বিরুদ্ধে জকিগঞ্জ থানার মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনের ৩৬(১) এর ১০(ক)এ মামলা রুজু করা হয়েছে।

শুক্রবার (১৭জুলাই) রাত সাড়ে নয়টায় জকিগঞ্জ থানার ৬নং সুলতানপুর ইউনিয়নের অন্তর্গত বাবুর বাজারে বিশেষ অভিযান পরিচালনা করে আব্দুল বাছিত এর চায়ের দোকানের সামন থেকে লুৎফর রহমানকে (৪০) তল্লাশি করে ৫২ প্যাকেট ভারতীয় শেখ নাসিরুদ্দিন বিড়ি উদ্দার করা হয়।
সে উপজেলার সোনারগ্রাম গ্রামের মৃত আব্দুল জব্বারের সন্তান। তার বিরুদ্ধে আইনানুগ ব্যাবস্থা গ্রহন করা হয়েছে।

অপরদিকে শুক্রবার (১৭জুলাই) রাত ৮টায় এসআই নোটন কুমার চৌধুরী ও এএসআই রায়হান আহমেদের নেতৃত্বে সাজাপ্রাপ্ত আসামী মোঃ বেলাল আহমদকে গ্রেপ্তার করা হয়। বেলাল উপজেলার পূর্ব লোহারমহল গ্রামের মৃত চহির আলীর সন্তান।

এছাড়াও রোববার (১৮ জুলাই) ভোর পৌনে চারটার দিকে জকিগঞ্জ থানার ১নং বারহাল ইউনিয়নে অভিযান পরিচালনা করে লখাই মিয়ার বাড়ির সামনে মইয়াখালী-খিলোগ্রাম পাকা রাস্তার উপর পরিত্যক্ত অবস্থায় ৩৪ বোতল অফিসার চয়েজ, প্রিমিয়াম উইস্কি , প্রডিউস ইন্ডিয়া উদ্দার করা হয়।

এ বিষয়ে জকিগঞ্জ উপজেলা অফিসার ইনচার্জ মীর মোঃ আব্দুন নাসের আরও বলেন, আমাদের তদন্ত কার্যক্রম অব্যাহত আছে। আমরা অপরাধমুক্ত জকিগঞ্জ গড়তে বদ্ধপরিকর।

শেয়ার করুন

এই সম্পর্কিত আরও খবর...

পোর্টাল বাস্তবায়নে : বিডি আইটি ফ্যাক্টরী লিঃ