সিলেটে পুলিশের অভিযানে ২ মাদক ব্যবসায়ী গ্রেপ্তার

নিজস্ব প্রতিবেদক;
  • প্রকাশিত: ১৭ জুলাই ২০২০, ৩:১৩ অপরাহ্ণ | আপডেট: ১ বছর আগে

সিলেট শাহপরাণ (রহঃ) থানার টিলাগড় কল্যাণপুর এলাকা থেকে ৫’শ গ্রাম গাঁজাসহ মাদক ব্যবসায়ী মো. আলা উদ্দিন উরফে আলাই (৫০) গ্রেপ্তার করেছে মহানগর গোয়েন্দা পুলিশের একটি দল। শুক্রবার (১৭ জুলাই) বিকালে গোয়েন্দা পুলিশের একটি দল এ অভিযান চালিয়ে তাকে মাদকসহ আটক করা হয়। সে শাহপরাণ (রহ:) থানার টিলাগড় কল্যাণপুর সুফিয়া বেগমের বাড়ীর মৃত আব্দুস সাত্তারের ছেলে।

গাঁজা উদ্ধারের ঘটনায় শাহপরাণ (রহ:) থানায় মহানগর গোয়েন্দা পুলিশের এসআই(নি:) মো. মাহাবুর আলম মন্ডল বাদী হয়ে থানায় গ্রেপ্তারকৃত মো. আলা উদ্দিন উরফে আলাইকে আসামী করে মাদক আইনে মামলা দায়ের করেন। তাকে মাদক মামলায় গ্রেপ্তার দেখিয়ে আদালতের মাধ্যমে কারাগারে প্রেরণ করা হয়েছে।

এদিকে সিলেট শহরতলীর বিমানবন্দর থানার দাপনটিলা এলাকা থেকে ২০ পিস ইয়াবাসহ মাদক ব্যবসায়ী মো. রুবেল ইসলামকে (২৭) গ্রেপ্তার করেছে মহানগর গোয়েন্দা পুলিশের একটি দল। সে দাপনাটিলা (নাকচানড়া) এলাকার জালাল মিয়ার ছেলে।

ইয়াবা উদ্ধারের ঘটনায় বিমানবন্দর থানায় মহানগর গোয়েন্দা পুলিশের এসআই আকবর হোসেন বাদী হয়ে থানায় গ্রেপ্তারকৃত রুবেলকে আসামী করে মাদক আইনে মামলা দায়ের করেন।

শুক্রবার (১৭ জুলাই) পুলিশ তাকে মাদক মামলায় গ্রেপ্তার দেখিয়ে আদালতের মাধ্যমে কারাগারে প্রেরণ করেন। এরআগে বৃহস্পতিবার (১৬ জুলাই) রাতে গোয়েন্দা পুলিশের একটি দল এ অভিযান চালায়।

শেয়ার করুন

এই সম্পর্কিত আরও খবর...

পোর্টাল বাস্তবায়নে : বিডি আইটি ফ্যাক্টরী লিঃ