নবীগঞ্জ অনলাইন প্রেসক্লাবের শোকসভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত

নবীগঞ্জ প্রতিনিধি;
  • প্রকাশিত: ১৭ জুলাই ২০২০, ২:১৫ অপরাহ্ণ | আপডেট: ১০ মাস আগে

যমুনা গ্রুপের চেয়ারম্যানের মৃত্যুতে নবীগঞ্জ অনলাইন প্রেসক্লাবের শোকসভা ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়েছে।
আজ শুক্রবার (১৭ জুলাই) বেলা ২টায় নবীগঞ্জ নতুন বাজার নিউমার্কেট অনলাইন প্রেসক্লাবের কার্যালয়ে এ শোকসভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।
দৈনিক যুগান্তর ও যমুনা টিভি’র প্রতিষ্ঠাতা শিল্পপতি বীর মুক্তিযোদ্ধা নুরুল ইসলাম বাবুলের রুহের মাগফেরাত কামনায় বিশেষ মোনাজাত করেন নবীগঞ্জ পৌর এলাকার আনমনু জামে-মসজিদের ইমাম মোজ্জামিল হক।

নবীগঞ্জ অনলাইন প্রেসক্লাবের সভাপতি নাবেদ মিয়া এবং সাধারণ সম্পাদক আলী জাবেদ মান্নার নেতৃত্বে এ সময় উপস্থিত ছিলেন, নবীগঞ্জ প্রেসক্লাবের সভাপতি যুগান্তর প্রতিনিধি মো. সরওয়ার শিকদার, সহ-সভাপতি আলোকিত সকালের স্টাফ রিপোর্টার আশাহিদ আলী আশা, সাধারণ সম্পাদক কালের কন্ঠ পত্রিকার প্রতিনিধি মো. আলমগীর মিয়া, যুগ্ম-সাধারণ সম্পাদক নয়া দিগন্ত পত্রিকার প্রতিনিধি কিবরিয়া চৌধুরী, প্রেসক্লাবের সদস্য ও গণফোরোমের সদস্য সচিব মুরাদ আহমেদ, নবীগঞ্জ অনলাইন প্রেসক্লাবের সিনিয়র সহ-সভাপতি হাসান চৌধুরী, সহ-সভাপতি মোফাজ্জল ইসলাম সজীব, যুগ্ম-সাধারণ সম্পাদক মো. আলাল মিয়া, কোষাধ্যক্ষ শাহরিয়ার আহমেদ শাওন, তথ্য ও প্রযুক্তি সম্পাদক ইকবাল হোসেন তালুকদার, ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক অঞ্জন রায়,পাঠাগার ও প্রকাশনা সম্পাদক দিপু আহমেদ, সদস্য নাজমুল ইসলাম, সফিকুল ইসলাম নাহিদ, জাফর ইকবাল, নীরব তালুকদার ও আর এইচ পাবেল।

অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, হবিগঞ্জ জেলা ছাত্রদলের যুগ্ম-সাধারণ সম্পাদক জহিরুল ইসলাম সোহেল, পৌর ছাত্রলীগের সভাপতি বাবলু আহমেদ, ছাত্রদল নেতা সোহেদ মিয়া, সাইফুর রহমান বাবু, রুবেল আহমেদ, নুরুল ইসলাম প্রমুখ।
শোকসভা ও মিলাদ মাহফিল শেষে করোনাভাইরাসে আক্রান্ত চিকিৎসাধীন নবীগঞ্জ প্রেসক্লাবের সাবেক সভাপতি ও পৌরসভার প্যানেল মেয়র এ টি এম সালামের রোগমুক্তি কামনা করা হয়।

শেয়ার করুন

এই সম্পর্কিত আরও খবর...

পোর্টাল বাস্তবায়নে : বিডি আইটি ফ্যাক্টরী লিঃ