আবারও জুটি বাঁধলেন প্রসেনজিৎ-জয়া

বিনোদন ডেস্ক;
  • প্রকাশিত: ১৭ জুলাই ২০২০, ২:৩৯ অপরাহ্ণ | আপডেট: ১১ মাস আগে

কলকাতার নির্মাতা অতনু ঘোষের ‘রবিবার’ সিনেমায় প্রথম জুটি বেঁধে অভিনয় করেন বুম্বাদা খ্যাত অভিনেতা প্রসেনজিৎ চট্টোপাধ্যায় ও দুই বাংলার জনপ্রিয় অভিনেত্রী জয়া আহসান। গতবছরের শেষ সপ্তাহে কলকাতায় মুুক্তি পায় সিনেমাটি। এই জুটিকে গ্রহণ করেন দর্শক। সিনেমাটি নিয়ে দারুণ প্রশংসা কুড়িয়েছেন তারা।

নতুন খবর হলো আবারও একসঙ্গে অভিনয় করছেন চলেছেন প্রসেনজিৎ-জয়া। এবার ‘অসতো মা সদগময়’ শিরোনামের একটি কলকাতার সিনেমায় জুটি বাঁধছেন তারা।

করোনার সঙ্কটের মধ্যে মানুষের অস্তিত্ব রক্ষার লড়াইয়ের গল্পে সিনেমাটিতে অভিনয় করছেন তারা। এছাড়া সিনেমাটিতে আরও অভিনয় করছেন রুদ্রনীল ঘোষ ও অরুণ মুখোপাধ্যায়। সিনেমাটি পরিচালনা করবেন ইন্দ্রদীপ দাশগুপ্ত।

ভারতীয় এক গণমাধ্যমকে পরিচালক ইন্দ্রদীপ দাশগুপ্ত জানান, মাত্র পাঁচ চরিত্র নিয়ে এগিয়ে যাবে এই সিনেমার গল্প। এর চিত্রনাট্য লিখেছেন পদ্মনাভ দাশগুপ্ত ও নির্মাতা নিজে। এছাড়া সিনেমার সংগীত পরিচালনাও করছেন নির্মাতা নিজেই।

এদিকে জয়া আহসানও সিনেমাটিতে কাজ করার ব্যাপারটি নিশ্চিত করে জানিয়েছেন, শুটিংয়ের তারিখ নিশ্চিত হলেই কলকাতার শুটিং ইউনিটে যোগ দিবেন তিনি। শিগগিরই করোনার মধ্যেই স্বাস্থ্যবিধি মেনে সিনেমাটির শুটিং শুরু হবে বলে জানান ইন্দ্রদীপ।

শেয়ার করুন

এই সম্পর্কিত আরও খবর...

পোর্টাল বাস্তবায়নে : বিডি আইটি ফ্যাক্টরী লিঃ